Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Avalanche Death in Kashmir

কাশ্মীরে তুষারধসে মৃত্যু কর্তব্যরত তিন জওয়ানের, নিয়ন্ত্রণরেখার কাছে গভীর রাতে দুর্ঘটনা

উত্তর কাশ্মীরের কুপওয়ারার মাছিল এলাকায় রাত আড়াইটের সময় আচমকাই তুষারধস নামে। নিয়ন্ত্রণ রেখা থেকে দু’-এক কিলোমিটার আগে সেই সময় প্রহরায় ছিলেন ৫৬ আরআরের সেনা জওয়ানরা।

উত্তর কাশ্মীরের এই এলাকায় তুষারধস স্বাভাবিক ঘটনা।  তবে ধসের মুখে পড়লে তার থেকে বাঁচার উপায় প্রায় থাকে না বললেই চলে।

উত্তর কাশ্মীরের এই এলাকায় তুষারধস স্বাভাবিক ঘটনা। তবে ধসের মুখে পড়লে তার থেকে বাঁচার উপায় প্রায় থাকে না বললেই চলে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২১:৫১
Share: Save:

জম্মু এবং কাশ্মীরে প্রাকৃতিক দুর্যোগে মৃত্যু হল কর্তব্যরত তিন সেনা জওয়ানের। ৫৬ নম্বর রাষ্ট্রীয় রাইফেলসের ৩জন সেনা জওয়ান প্রহরায় ছিলেন সেখানে। আচমকা তুষারধসের মুখে পড়ে তাঁরা আর পালাতে পারেননি।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে নিয়ন্ত্রণরেখা থেকে দু’-এক কিলোমিটার আগে কুপওয়ারার মাছিল এলাকায়। বৃহস্পতিবার রাত আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে উদ্ধারকারী দল পাঠানো হয়। দীর্ঘ তল্লাশি অভিযানের পর খুঁজে পাওয়া যায় তিন জন জনের দেহ।

সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, ঘটনাস্থলেই দুই সেনা জওয়ানের মৃত্যু হয়েছিল। তৃতীয় জনকে উদ্ধার করে চিকিৎসা শুরু করা হলেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jammu kashmir Soldier avalanche
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE