Advertisement
১১ মে ২০২৪
Missing

রহস্যজনক ভাবে নিখোঁজ তিন কিশোরী, ন’দিন কেটে গেছে, এখনও স্কুল থেকে ফেরেনি ছাত্রীরা

নিখোঁজ তিন ছাত্রীর মধ্যে দু’জনের বয়স ১৫ বছর এবং এক জনের বয়স ১৬ বছর। অভিভাবকদের দাবি, গত ৬ সেপ্টেম্বর থেকে তাঁদের মেয়েদের খোঁজ পাওয়া যাচ্ছে না। ওই দিন যথাসময়ে স্কুলে গিয়েছিল তারা।

স্কুল থেকে নিখোঁজ।

স্কুল থেকে নিখোঁজ। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫০
Share: Save:

স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি তিন নাবালিকা। স্কুল থেকেই তারা নিখোঁজ হয়ে গিয়েছে বলে অভিযোগ। ন’দিন কেটে গেলেও তিন মেয়ের খোঁজ না পেয়ে বেঙ্গালুরুতে স্কুলের সামনেই বিক্ষোভ দেখালেন অভিভাবকরা।

জানা গিয়েছে, নিখোঁজ তিন ছাত্রীর মধ্যে দু’জনের বয়স ১৫ বছর এবং এক জনের বয়স ১৬ বছর। অভিভাবকদের দাবি, গত ৬ সেপ্টেম্বর থেকে তাঁদের মেয়েদের খোঁজ পাওয়া যাচ্ছে না। ওই দিন সকালে যথাসময়ে স্কুলে গিয়েছিল তারা। কিন্তু স্কুল থেকে আর বাড়ি ফেরেনি। তিন জনই বেঙ্গালুরুর সেন্ট জোসেফ কনভেন্ট উচ্চ প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

ন’দিন কেটে গেলেও কেন এখনও মেয়েদের খোঁজ পাওয়া গেল না, সেই প্রশ্ন তুলেছেন অভিভাবকরা। এ বিষয়ে কথা বলতে স্কুলের প্রধান শিক্ষকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁরা। অভিযোগ, তাঁদের স্কুলে ঢুকতেই দেওয়া হয়নি। নিরাপত্তারক্ষী তাঁদের মুখের উপরেই স্কুলের দরজা বন্ধ করে দেন বলে জানিয়েছেন নিখোঁজ ছাত্রীদের পরিবারের লোকজন।

এর পরই ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। তাঁরা স্কুলের সামনে দাঁড়িয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিকেশি নগর পুলিশ। তাঁরা বিক্ষুদ্ধ অভিভাবকদের শান্ত করেন। নিখোঁজ ছাত্রীদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing School students Bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE