Advertisement
০৪ মে ২০২৪
Extramarital Affair

বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহ, স্ত্রীকে অস্ত্রের কোপ স্বামীর! অভিযুক্তের খোঁজে পুলিশ

পুলিশ সূত্রে খবর, উত্তর দিল্লির কমলা নগর এলাকায় একটি অতিথিনিবাসে ওয়ার্ডেনের কাজ করতেন ওই তরুণী। কমলানগরেই জুতো প্রস্তুতকারী সংস্থায় কাজ করলেও সম্প্রতি তাঁর চাকরি ছিল না।

Representational picture of extra marital affair

স্ত্রী অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে সন্দেহ করতেন অভিযুক্ত যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৯:২৯
Share: Save:

অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। এই সন্দেহের বশে স্ত্রীর গলায় ধারালো অস্ত্রের কোপ মারলেন দক্ষিণ দিল্লির এক যুবক। স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়তে দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি। এমনই অভিযোগে ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে বলে রবিবার সংবাদমাধ্যমে জানিয়েছে দিল্লি পুলিশ।

দিল্লি পুলিশের ডিসিপি (নর্থ) সাগর সিংহ কলসি জানিয়েছেন, উত্তর দিল্লির রূপনগর এলাকায় একটি অতিথিআবাসে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন অভিযুক্তের স্ত্রী। শনিবার সকাল ১০টা নাগাদ দিল্লি পুলিশের টহলদারি ভ্যানের কাছে সে খবর এসেছিল। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে ওই তরুণীকে হিন্দু রাও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সংবাদমাধ্যমের কাছে ডিসিপি বলেন, ‘‘তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে আইসিইউতে রাখা হয়েছে।’’

পুলিশ সূত্রে খবর, উত্তর দিল্লির কমলা নগর এলাকায় একটি অতিথিনিবাসে ওয়ার্ডেনের কাজ করতেন ওই তরুণী। কমলা নগরেই জুতো প্রস্তুতকারী সংস্থায় কাজ করলেও সম্প্রতি তাঁর চাকরি ছিল না। এই ঘটনার তদন্তে নেমে ওই অতিথিনিবাসের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। সেই সঙ্গে ওই যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extramarital Affair Delhi Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE