Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Yoga

হৃষিকেশে ধর্ষণ মার্কিন মহিলাকে, তদন্তে মিলল মাদক যোগ

তদন্তে নেমে আরও অনেক তথ্য পেয়েছে পুলিশ। ৫ অক্টোবরের আগেও ওই মহিলার সঙ্গে অভিযুক্তের শারীরিক সম্পর্ক হয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
হৃষিকেশ শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২০ ১৩:৩৩
Share: Save:

বেড়াতে এসেছিলেন হৃষিকেশে। কিন্তু অভিজ্ঞতা হল ভয়ঙ্কর। আমেরিকা থেকে ভারতে আসা ওই মহিলার অভিযোগ, অভিনব রায় নামে স্থানীয় এক যুবক তাঁকে ধর্ষণ করেছে। পুলিশ অভিযোগ পাওয়া মাত্রই শুরু করেছে তদন্ত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পেশায় যোগাসন প্রশিক্ষক ওই মহিলা হৃষিকেশের একটি হোটেলে উঠেছিলেন। তিনি পুলিশকে জানিয়েছেন, গত ৫ অক্টোবর অভিনব ব্যালকনি টপকে তাঁর ঘরে ঢুকে পড়ে এবং জোর খাটিয়ে যৌন সম্পর্কে যেতে বাধ্য করে। এর পরে ওই মার্কিন মহিলা হৃষিকেশের মুনি কি রেতি থানায় অভিযোগ দায়ের করেন।

তবে তদন্তে নেমে আরও অনেক তথ্য পেয়েছে পুলিশ। মুনি কি রেতি থানার স্টেশন-ইন-চার্জ আরকে সাকলানি জানিয়েছেন, ৫ অক্টোবরের আগেও ওই মহিলার সঙ্গে অভিযুক্তের শারীরিক সম্পর্ক হয়েছে। বেশ কয়েকবার মহিলাকে ফোন করে নিজের ফ্ল্যাটে ডেকে নেয় অভিনব। সেই সময়ে যৌন সম্পর্ক হলেও সম্ভবত তা ছিল দু'জনের সম্মতিতে। কিন্তু মহিলার অভিযোগ অনুযায়ী, ৫ অক্টোবর হোটেলের ঘরে তাঁকে ধর্ষণ করা হয়েছে।

আরও পড়ুন: নগ্ন ব্যালট রুখতে নগ্ন সেলেবরা, ভোট শিক্ষা দিতে অবাক কাণ্ড আমেরিকায়

Advertisement

আরও পড়ুন: চাকরি নেই রোহিতের, বউয়ের বিরিয়ানি তো আছে, তাতেই বাজিমাত

পুলিশ জানতে পেরেছে যোগাসনের প্রশিক্ষক হলেও ওই মহিলার মাদক আসক্তি রয়েছে। সেই সূত্রেই আলাপ হয় অভিনব রায়ের সঙ্গে। মহিলা পুলিশকে এমনটাও জানিয়েছেন যে, অভিযোগ দায়ের করার পর থেকে অভিযুক্তের বাবা তা প্রত্যাহার করে নেওয়ার জন্য চাপ দিয়ে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.