Advertisement
৩০ এপ্রিল ২০২৪
OYO Rooms

বন্ধ ঘরে কী করছেন দম্পতি! নয়ডার ‘ওয়ো রুমে’ গোপন ক্যামেরা বসিয়ে গ্রেফতার চার

ঘর ভাড়া নিয়ে গোপন ক্যামেরা বসিয়ে চলে যেতেন প্রতারকরা। কিছু দিন পর ফিরে এসে সেই ক্যামেরা খুলে নিতেন। তার পর শুরু হত সেই ভিডিয়ো দেখিয়ে দম্পতিদের ব্ল্যাকমেল করে টাকা তোলা।

গোপন ক্যামেরায় ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো রেকর্ড!

গোপন ক্যামেরায় ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো রেকর্ড! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৫:১৭
Share: Save:

ওয়ো রুম ভাড়া নেওয়ার অছিলায় ঘরে গোপন ক্যামেরা বসিয়ে দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তকে ক্যামেরাবন্দি করার অভিযোগে উত্তরপ্রদেশের নয়ডা থেকে গ্রেফতার ৪। পুলিশ সূত্রে খবর, পরে সেই ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে দম্পতির কাছ থেকে টাকা আদায়ের উদ্দেশেই এই কাজ করা হত।

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা প্রথমে সাধারণ মানুষের ছদ্মবেশে ওয়ো হোটেলে ঢুকে ঘর ভাড়া নিতেন। সেই ঘরের বিভিন্ন কোণে গোপন ভিডিয়ো ক্যামেরা বসিয়ে বেরিয়ে যেতেন তাঁরা। সেই ঘর পরে ভাড়া দেওয়া হত অন্য ব্যক্তিদের। বেশ কিছু দিন পর আবার সেই ঘর ভাড়া নিয়ে ক্যামেরাগুলো খুলে নেওয়া নিতেন ওই ব্যক্তিরা। তার পর রেকর্ড হওয়া ভিডিয়ো দেখিয়ে শুরু হত দম্পতিদের ব্ল্যাকমেল করার পালা। দাবি করা হত বিশাল অঙ্কের টাকা। ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়োর ক্লিপ দম্পতিদের মোবাইল ফোনে পাঠিয়ে হুমকি দেওয়া হত, যদি চাহিদামতো টাকা না পাওয়া যায়, তা হলে ভিডিয়ো ক্লিপ ভাইরাল করে দেওয়া হবে। বাধ্য হয়ে টাকা দিতে দম্পতিরা।

পুলিশের হাতে ধৃত বিষ্ণু সিংহ, আব্দুল ওয়াহাব, পঙ্কজ কুমার এবং অনুরাগকুমার সিংহকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের সন্দেহ, দেশ জুড়ে এ রকম আরও একাধিক চক্র এই ধরনের কাজ চালিয়ে যাচ্ছে। ধৃতদের বিরুদ্ধে আগেও বিভিন্ন জালিয়াতি ও প্রতারণার মামলা রয়েছে বলে জানা গিয়েছে। পুলিশের অভিযানে ১১টি ল্যাপটপ, ২১টি মোবাইল ফোন, ২২টি এটিএম কার্ড উদ্ধার হয়েছে। এই চক্রের আরও এক সদস্য এখনও পলাতক। তাঁর সন্ধানে তল্লাশি চলছে। পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত তদন্ত করে যা বেরিয়ে এসেছে, তাতে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এই ঘটনার সঙ্গে হোটেলকর্মীদের কোনও যোগ নেই।

এর আগেও বিভিন্ন সময় হোটেলের ঘরে গোপন ক্যামেরা বসিয়ে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তোলার অভিযোগ উঠেছে। কখনও শপিং মলের শৌচাগার আবার কখনও ট্রায়াল রুম— একাধিক এমন অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থাও নেওয়া হয়েছে। এ বার নতুন ফন্দি নিয়ে হাজির জালিয়াতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

OYO Rooms Noida couples sex
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE