Advertisement
১১ মে ২০২৪
mumbai

Suicide: দুই মহিলা-সহ চার জনের দেহ মিলল পরিত্যক্ত হাসপাতাল থেকে, উদ্ধার চারটি সুইসাইড নোট

মুম্বইয়ের কান্দিভালির হাসপাতালটি গত ১৫ বছর ধরে বন্ধ। পুলিশ জানতে পেরেছে, হাসপাতালেরই একটি ঘরে অনেক দিন ধরে বাস করছিলেন কয়েক জন।

পুলিশ জানিয়েছে, হাসপাতালের দোতলা থেকে দুই মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। প্রতীকী ছবি।

পুলিশ জানিয়েছে, হাসপাতালের দোতলা থেকে দুই মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৩:৫১
Share: Save:

মুম্বইয়ের এক পরিত্যক্ত হাসপাতাল থেকে উদ্ধার হল দুই মহিলা-সহ চার জনের দেহ। মিলেছে চারটি সুইসাইড নোটও। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কান্দিভালি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতদের মধ্যে তিন জন একই পরিবারের সদস্য। আত্মহত্যা না কি খুন, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে সব কিছু খতিয়ে দেখা হচ্ছে।

কান্দিভালির এই হাসপাতালটি গত ১৫ বছর ধরে বন্ধ। পরিত্যক্ত অবস্থাতেই পড়ে রয়েছে বন্ধের সময় থেকে। স্থানীয়দের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, হাসপাতালের একটি ঘরে অনেক দিন ধরেই বাস করছিলেন কয়েক জন। যে হেতু পরিত্যক্ত হাসপাতাল, তাই স্থানীয়রা কেউ আর সে ভাবে মাথা ঘামাননি।

পুলিশ জানিয়েছে, হাসপাতালের দোতলা থেকে দুই মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। যে ঘর থেকে তাঁদের উদ্ধার করা হয়েছে, রক্তে ভেসে যাচ্ছিল সেই জায়গা। এক তলা থেকে আরও দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। মৃতরা হলেন, কিরণ দালভি, তাঁর দুই মেয়ে মুসকান এবং ভূমিকা। এবং চতুর্থ জন হলেন শিবদয়াল সেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai Hospital deadbody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE