Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রাতভর গুলির লড়াই, পুলওয়ামায় ৪ লস্কর জঙ্গিকে খতম করল সেনা

সেনা সূত্রে খবর, পুলওয়ামা হামলার পর থেকেই ওই জেলার বিভিন্ন প্রান্তে জঙ্গি দমন অভিযান চালাচ্ছে সেনা।  রবিবার রাতেই গোপন সূত্রে খবর আসে লসিপোর

সংবাদ সংস্থা
শ্রীনগর ০১ এপ্রিল ২০১৯ ১০:৫৬
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র। রয়টার্স।

ফাইল চিত্র। রয়টার্স।

Popup Close

জম্মু-কাশ্মীরের অবন্তীপোরা থেকে ৫১ কিলোমিটার দূরে পুলওয়ামার লসিপোরায় রাতভর গুলির লড়াইয়ে চার লস্কর জঙ্গিকে খতম করল সেনা। এই ঘটনায় আহত হয়েছেন ৩ জওয়ানও। গত ১৪ ফেব্রুয়ারি এই জেলারই অবন্তীপোরায় সেনা কনভয়ে জইশ হামলায় ৪০ জওয়ান নিহত হয়েছিলেন।

সেনা সূত্রে খবর, পুলওয়ামা হামলার পর থেকেই ওই জেলার বিভিন্ন প্রান্তে জঙ্গি দমন অভিযান চালাচ্ছে সেনা। রবিবার রাতেই গোপন সূত্রে খবর আসে লসিপোরায় বেশ কিছু লস্কর জঙ্গি আত্মগোপন করে আছে। রাতেই অভিযানে নামে সেনা। গোটা এলাকা ঘিরে ফেলে জওয়ানরা যখন তল্লাশি অভিযান চালাচ্ছিলেন, সে সময় তাঁদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। রাতভর দু’পক্ষের মধ্যে তুমুল গুলির লড়াই চলে। সেই সংঘর্ষেই ৪ জঙ্গি নিহত হয়েছে বলে জানিয়েছেন শ্রীনগরের প্রতিরক্ষা বিষয়ক মুখপাত্র কর্নেল রাজেশ কালিয়া।

গুলির লড়াইয়ে আহত হয়েছেন ৩ জওয়ানও। তাঁদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে সেনা।

Advertisement

আরও পড়ুন: দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

আরও পড়ুন: দগ্ধ বাচ্চাটার ‘শরীর থেকে খসে পড়ছে চামড়া, ব্যান্ডেজ করেই ছেড়ে দিল হাসপাতাল’

সেনা সূত্রে জানানো হয়েছে, নিহত জঙ্গিদের কাছে থেকে চারটি রাইফেল এবং প্রচুর গোলাবারুদ উদ্ধার হয়েছে। দু’দিন আগে পুলওয়ামাতেই জঙ্গিদের গ্রেনেড হামলায় এক জওয়ান আহত হন। পুলওয়ামা হামলার পর থেকেই গোটা উপত্যকা জুড়ে জঙ্গি দমন অভিযান চালাচ্ছে সেনা। সোপিয়ান, কুপওয়ারা, বদগাম জম্মু-কাশ্মীরের একের পর এক জায়গায় অভিযান চালিয়ে গত কয়েক দিনে দুই জইশ-সহ ৬ জঙ্গিকে নিকেশ করেছে সেনা।



Tags:
Something isn't right! Please refresh.

Advertisement