Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jammu and Kashmir

আবার অশান্ত উপত্যকা! জঙ্গিদের আক্রমণে জম্মুতে নিহত চার, আহত নয়

রবিবার সন্ধ্যায় জম্মুর ধাংড়ি গ্রামে জঙ্গিরা হামলা চালান। তাঁদের এলোপাথাড়ি গুলিবর্ষণে মারা যান ৪ জন। গুরুতর আহত হয়েছেন ৯ জন।

গাড়ি থেকে নেমে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যান জঙ্গিরা।

গাড়ি থেকে নেমে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যান জঙ্গিরা। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৯:২৯
Share: Save:

জঙ্গিদের হামলায় আবার অশান্ত জম্মু উপত্যকা। রবিবার সন্ধ্যা নাগাদ জম্মুর রাজৌরি এলাকা থেকে ১০ কিলোমিটার দক্ষিণে ধাংড়ি গ্রামে জঙ্গিরা হামলা করেন। তাঁদের গুলিবর্ষণের ফলে ৪ জন মারা গিয়েছেন। গুরুতর আহত হয়েছেন ৯ জন। স্থানীয় সূত্রের খবর, রবিবার একটি এসইউভি গাড়ি করে জঙ্গিরা ধাংড়ি গ্রামে আক্রমণ করেন। গাড়ি থেকে নেমে এলোপাথাড়ি গুলি চালিয়ে পালিয়ে যান তাঁরা। তার পর স্থানীয়রা আহতদের রাজৌরির সরকারি হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে পৌঁছনোর পর ৩ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। সে দিন রাতেই আরও এক জন মারা যান। মৃতদের নাম সতীশ কুমার (৪৫), দীপক কুমার (২৩) এবং প্রীতম লাল (৫৭)। যে ব্যক্তি হাসপাতালে ভর্তি করার পর মারা গিয়েছেন, তাঁর পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন যে, আহতদের শরীরে অনেক গুলির আঘাত রয়েছে। যাঁরা গুরুতর আহত ছিলেন, তাঁদের পরে জম্মু শহরের এক হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ সূত্রের খবর, জঙ্গিরা যে এলাকায় আক্রমণ করেছেন, সেখানে হিন্দু অধিবাসীরা থাকেন। ওই এলাকার তিনটি বাড়িতে হামলা চালান দুই জঙ্গি। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ওই এলাকা ঘিরে ফেলেছে। তদন্তে নেমে জঙ্গিদের খোঁজার চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Firing Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE