Advertisement
০৩ মে ২০২৪
Tree falls on nomadic family

যাযাবর পরিবারের তাঁবুর উপর ভেঙে পড়ল গাছ, কাশ্মীরে মৃত্যু একই পরিবারের চার জনের

রাতে তাঁবুতে স্ত্রী আনোয়ারা বেগম, ২৬ বছরের মেয়ে শামা এবং ছেলে ১৭ বছরের শাকিলকে নিয়ে ঘুমোচ্ছিলেন ৫৫ বছরের নাজ়ির আহমেদ। গভীর রাতে আচমকা তাঁবুর উপর ভেঙে পড়ে জঙ্গলের একটি গাছ।

representational image

কাশ্মীরে গাছ ভেঙে পড়ে একই পরিবারের চার জনের মৃত্যু। — প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৩:১৮
Share: Save:

তাঁবুর উপর গাছ ভেঙে পড়ে মৃত্যু হল একই পরিবারের চার জনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের কিশ্তওয়াড়ের বাহলনার জঙ্গলে। জানা গিয়েছে, একটি যাযাবর পরিবার জঙ্গলে তাঁবু খাটিয়ে রাত্রিবাস করছিল। মাঝরাতে গাছ ভেঙে পড়ে তাঁবুর উপর। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ছাগল, ভেড়া, মুরগি নিয়ে এক স্থান থেকে অন্য স্থানে ঘুরে বেড়ায় যাযাবর প্রজাতিরা। তেমনই গবাদি পশু নিয়ে কাঠুয়ার সমতল এলাকা ছেড়ে পাহাড়ে উঠছিল ওই পরিবারের চার জন। রাত হয়ে যাওয়ায় বহলনার জঙ্গলে তাঁবু ফেলা হয়। রাতে সেই তাঁবুতেই ৪২ বছরের স্ত্রী আনোয়ারা বেগম, ২৬ বছরের মেয়ে শামা এবং ছেলে ১৭ বছরের শাকিলকে নিয়ে ঘুমোচ্ছিলেন ৫৫ বছরের নাজ়ির আহমেদ। গভীর রাতে আচমকাই তাঁবুর উপর ভেঙে পড়ে জঙ্গলের একটি গাছ। গাছ চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় পরিবারের সকলের।

পুলিশ ঘটনার খবর পেয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, রাতে আচমকাই গাছ ভেঙে পড়ে দুর্ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police nomadic community
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE