Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kashmir

কাশ্মীরে নিরাপত্তারক্ষীদের গুলিতে হত চার সন্দেহভাজন জঙ্গি

উপত্যকায় জঙ্গি কার্যকলাপ রোধে অবন্তিপোরা এবং অনন্তনাগের বিজবেহারা এলাকায় এই দুই ঘটনাকে বড় সাফল্য হিসাবে দেখছেন জম্মু ও কাশ্মীর পুলিশের শীর্ষকর্তারা।

জম্মু ও কাশ্মীর পুলিশের অভিযোগ, উপত্যকায় ‘নয়া খেলা’ শুরু করেছে পাকিস্তান।

জম্মু ও কাশ্মীর পুলিশের অভিযোগ, উপত্যকায় ‘নয়া খেলা’ শুরু করেছে পাকিস্তান। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২২:২৭
Share: Save:

কাশ্মীরের বিভিন্ন প্রান্তে অভিযানের পর ৪ সন্দেহভাজন জঙ্গিকে খতম করলেন নিরাপত্তাবাহিনীর জওয়ানেরা। মঙ্গলবার দক্ষিণ কাশ্মীরের অবন্তিপোরা এলাকায় এনকাউন্টার চলাকালীন নিরাপত্তারক্ষীদের গুলিতে নিহত ৩ সন্দেহভাজন। অন্য দিকে, অনন্তনাগের বিজবেহারা এলাকায় সেনার সঙ্গে সংঘর্ষে ১ জন হত।

উপত্যকায় জঙ্গি কার্যকলাপ রোধে এই দু’টি ঘটনাকে বড় সাফল্য হিসাবে দেখছেন জম্মু ও কাশ্মীর পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর বিজয় কুমার।

প্রসঙ্গত, সোমবার উপত্যকার একটি জঙ্গি মডিউলের চক্রান্ত ভেস্তে দিয়েছে বলে দাবি করেছিল পুলিশ। তাদের দাবি, পাক অধিকৃত জম্মু থেকে ড্রোনের মাধ্যমে উপত্যকায় অস্ত্রশস্ত্র-সহ বিস্ফোরক সরবরাহ করা হচ্ছিল। ইউরোপ থেকে তা নিয়ন্ত্রণ করা হচ্ছিল বলে দাবি। এই মডিউলের দু’জন সদস্যকে গ্রেফতারও করা হয়েছে বলে দাবি করেছিল পুলিশ। বস্তুত, জম্মু ও কাশ্মীর পুলিশের ডিরেক্টর জেনারেল দিলবাগ সিংহের অভিযোগ, উপত্যকায় ‘নয়া খেলা’ শুরু করেছে পাকিস্তান। ড্রোনের মাধ্যমে কাশ্মীরে অস্ত্রশস্ত্র-সহ মাদক পাচার করছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kashmir Terrorists Terrorism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE