Advertisement
০৬ মে ২০২৪
Accident

রেললাইনে কাজ করার সময় টাওয়ার ওয়াগনের ধাক্কায় মৃত্যু ৪ কর্মীর

ডিআরএম জানিয়েছেন, কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। রেলের এক আধিকারিকের দাবি, ভুল লাইনে চলে এসেছিল ওয়াগনটি। তার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে।

Trackmen killed by tower wagon

টাওয়ার ওয়াগনের ধাক্কায় চার রেলকর্মীর মৃত্যুর পর ঘটনাস্থলে যান রেলের শীর্ষ আধিকারিকরা।

সংবাদ সংস্থা
নাসিক শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১১
Share: Save:

টাওয়ার ওয়াগনের ধাক্কায় মৃত্যু হল কর্তব্যরত ৪ রেলকর্মীর। সোমবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাসিকে।

রেলপুলিশ সূত্রে খবর, লাসালগাঁও স্টেশনের কাছে রেললাইনের কাজ করছিলেন চার ট্র্যাকম্যান। সেই সময় ওই লাইনে ছুটে আসে টাওয়ার ওয়াগনটি। মূলত রেলের ওভারহেড তার সারাই করে এই ওয়াগন। আচমকা সেটি চলে আসায় রেলকর্মীরা লাইন থেকে সরতে পারেননি। ওয়াগনের ধাক্কায় চার জন ছিটকে পড়েন। গুরুতর জখম হন প্রত্যেকেই। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা প্রত্যেককেই মৃত বলে ঘোষণা করেন।

চার রেলকর্মীকে ধাক্কা মেরে কিছুটা এগিয়ে ওয়াগনটিকে থামান চালক। তার পরই খবর দেওয়া হয় লাসালগাঁও স্টেশনে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার এসএস কেডিয়া (ডিআরএম)-সহ রেলের শীর্ষস্থানীয় আধিকারিকরা।

ডিআরএম জানিয়েছেন, কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। রেলের এক আধিকারিকের দাবি, ভুল লাইনে চলে এসেছিল ওয়াগনটি। তার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে। রেল সূত্রে খবর, মৃত চার রেলকর্মী হলেন, সন্তোষ ভাউরাও কেদারে (৩৮), দীনেশ সাহাদু দারাদে (৩৫), কৃষ্ণ আত্মারাম আহিরে (৪০), সন্তোষ সুখদেব শিরসথ (৩৮)।

এই ঘটনার পরই ট্র্যাকম্যানরা লাসালগাঁও স্টেশনে বিক্ষোভ দেখান। ডিআরএম জানিয়েছেন, এই ঘটনার পর তিন রেলকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Wagon Nashik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE