Advertisement
১০ মে ২০২৪
Accident

Accident: স্কুলের প্রথম দিন! আনন্দ করতে গিয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু বালকের

চার বছরের শ্লোকের মঙ্গলবারই স্কুলে যাওয়ার কথা ছিল প্রথম বার। প্রথম স্কুলে যাওয়া নিয়ে সকাল থেকেই উত্তেজিত ছিল সে।

শ্লোক মাত্রে।

শ্লোক মাত্রে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৭:২২
Share: Save:

প্রথম স্কুলে যাবে! ভেবে সকাল থেকেই শুরু হয়েছিল চার বছরের শ্লোক মাত্রের দৌরাত্ম্য। পাঁচ তলার ছাদে ওঠার কিছুক্ষণ আগেই এক তলায় নিজেদের দোকানঘরে বসেছিল সে। তার স্কুলে যাওয়ার কথা শুনে শ্লোককে চকোলেটও কিনে দেন এক প্রতিবেশী। সেটা হাতে নিয়েই উত্তেজিত শ্লোক লাফাতে লাফাতে ছাদে গিয়েছিল তার প্রিয় লুকোনোর জায়গায়।

মঙ্গলবার পাঁচ তলার ছাদে শ্লোকের প্রিয় জায়গাটির ঠিক নীচেই আবাসনের উঠোনে পাওয়া যায় চার বছরের শিশুটির মৃতদেহ। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেন, আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার এই ঘটনাটি যখন ঘটে তার কয়েক ঘণ্টা পরেই স্কুলে যাওয়ার কথা ছিল শিশুটির। আপাতত তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, স্কুলে যাওয়ার আনন্দে উত্তেজিত শিশুটি হয়তো কোনও ভাবে ছাদের খোলা কার্নিসের কাছে চলে গিয়েছিল। টাল সামলাতে না পেরেই পাঁচতলার ছাদ থেকে পড়ে যায় সে।

মুম্বইয়ের ঠাণের পশ্চিম পঞ্চপাখড়ি এলাকার একটি আবাসনে ঘটনাটি ঘটেছে। চার বছরের বালকটির পরিবার জানিয়েছে, এর আগেও বহু বার তাকে ছাদে যেতে বারণ করেছিল তার বাবা-মা। কিন্তু সে শোনেনি। ছাদই ছিল তার প্রিয় লুকোনোর জায়গা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident school school student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE