Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Killed over breakfast: খিচুড়িতে নুন বেশি! রাগের বশে খুনই করে ফেললেন স্ত্রীকে

এই ঘটনার ঠিক এক দিন আগে ঠানে অঞ্চলের রাবোরি এলাকায় প্রায় একই রকম ঘটনা ঘটতে দেখা গিয়েছে।

রান্নায় বেশি নুন দিয়ে ফেলেছেন বলে সেই রাগে মেরে ফেললেন স্ত্রীকে।

রান্নায় বেশি নুন দিয়ে ফেলেছেন বলে সেই রাগে মেরে ফেললেন স্ত্রীকে। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
মহারাষ্ট্র শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৫:৩৩
Share: Save:

জলখাবারের খিচুড়িতে নুনের পরিমাণ বেশি হওয়ার কারণে রাগের বশে স্ত্রীকে খুন করলেন ৪৬ বছর বয়সের এক ব্যক্তি।শুক্রবার সকালে মহারাষ্ট্রের ঠানে অঞ্চলের পূর্ব ভায়ন্দর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

অভিযুক্তের নাম নীলেশ ঘাঘ। শুক্রবার সকাল সাড়ে ন'টা নাগাদ নীলেশের স্ত্রী জলখাবারে খিচুড়ি বানিয়ে আনেন। খিচুড়ি মুখে দিয়েই রেগে যান নীলেশ। রান্নায় বেশি নুন দিয়ে ফেলেছেন বলে সেই রাগে মেরে ফেললেন স্ত্রীকে। জানা গিয়েছে, নিহত মহিলার বয়স ৪০ বছরের কাছাকাছি। পুলিশ পৌঁছানোর সঙ্গে সঙ্গে মহিলার মৃতদেহ স্থানীয় সরকারি হাসপাতালে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়। তদন্তে জানা যায়, লম্বা কোনও কাপড় গলায় জড়িয়ে শ্বাসরোধ করে তাঁকে হত্যা করা হয়েছে।

ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা অনুযায়ী, স্থানীয় থানায় নীলেশের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়।

এই ঘটনার ঠিক এক দিন আগে ঠানে অঞ্চলের রাবোরি এলাকায় প্রায় একই রকম ঘটনা ঘটতে দেখা গিয়েছে। বৃহস্পতিবার সকালে চায়ের সঙ্গে জলখাবার না দেওয়ায় বৌমাকে গুলি করে মারেন তাঁর শ্বশুর। পেটে গুলি লাগার পর আহত অবস্থায় তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ৪২ বছর বয়সের সেই মহিলা শুক্রবার সকালে মারা যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE