Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gas Cylinder Blast

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রাজস্থানে তিন শিশু-সহ একই পরিবারের পাঁচ জনের মৃত্যু

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ঘটনাটি ঘটেছে জয়পুরের জৈসল্যা গ্রামের যাদব মার্কেটে। প্রথামিক ভাবে পুলিশ জানতে পেরেছে, গ্যাস সিলিন্ডারে আগুন লাগার পরই সেটিতে বিস্ফোরণ হয়।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৫:২১
Share: Save:

ঘরে রাখা গ্যাস সিলিন্ডার ফেটে তিন শিশু-সহ একই পরিবারের পাঁচ জনরে ঝলসে মৃত্যু হল রাজস্থানের জয়পুরে। আহত হয়েছেন কয়েক জন। এই ঘটনার খবর পেয়ই মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা জেলা প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। আহতদের যাতে ভাল ভাবে চিকিৎসার ব্যবস্থা করা হয়, সেই নির্দেশেও দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ঘটনাটি ঘটেছে জয়পুরের জৈসল্যা গ্রামের যাদব মার্কেটে। প্রথামিক ভাবে পুলিশ জানতে পেরেছে, গ্যাস সিলিন্ডারে আগুন লাগার পরই সেটিতে বিস্ফোরণ হয়। আর সেই বিস্ফোরণে এক দম্পতি এবং তাঁর তিন সন্তানের মৃত্যু হয়েছে। ওই দম্পতি বিহারের বাসিন্দা। বিস্ফোরণের পরই বাড়িতে আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দারা উদ্ধারের চেষ্টা করেও ওই পরিবারটিকে বাঁচাতে পারেননি। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, আচমকাই জোরে একটি বিস্ফোরণ হয়। তার পরই বাড়িটিতে দাউ দাউ করে আগুন ধরে গিয়েছিল।

পুলিশ জানিয়েছে, বাড়ির ভিতরে তখন ওই দম্পতি এবং তাঁদের তিন সন্তান ছিলেন। বিস্ফোরণের জেরে ঝলসে মৃত্যু হয় তাঁদের। ঘটনাস্থলে দমকল এসে বেশ কিছু ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিভে গেলে ঘরের ভিতর থেকে পাঁচ জনের ঝলসানো দেহ উদ্ধার করেন দমকলকর্মীরা। কী ভাবে সিলিন্ডারে বিস্ফোরণ হল তা খতিয়ে দেখছে ফরেন্সিক দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gas Cylinder Blast Jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE