Advertisement
১০ মে ২০২৪
jammu & kashmir

Terrorists killed: পুলিশের সঙ্গে জোড়া সংঘর্ষে জম্মু-কাশ্মীরে নিহত পাঁচ সন্ত্রাসবাদী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জঙ্গি-বিরোধী অভিযান চালানোর সময় পুলওয়ামা এবং বুদগামে সংর্ঘষ হয়।

ফাইল ছবি

ফাইল ছবি

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ০৯:১২
Share: Save:

জম্মু-কাশ্মীরে পুলিশের সঙ্গে দু’টি পৃথক সংঘর্ষে জইশ-ই-মহম্মদের কমান্ডার-সহ পাঁচ জঙ্গি নিহত হল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জঙ্গি-বিরোধী অভিযান চালানোর সময় পুলওয়ামা এবং বুদগামে সংঘর্ষ দু’টি হয়। এই অভিযানকে ‘বড় সাফল্য’ ঘোষণা টুইটও করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

টুইট বার্তায় কাশ্মীর পুলিশ লিখেছে, ‘গত ১২ ঘণ্টায় জোড়া সংঘর্ষে পাক মদতপুষ্ট পাঁচ জঙ্গি মারা গিয়েছে। নিহতদের মধ্যে জইশ-ই-মহম্মদের কমান্ডার জাহিদ ওয়ানি রয়েছে। এটা আমাদের কাছে বড় সাফল্য।’

প্রসঙ্গত জাহিদ ওয়ানি লেতপুরা বিস্ফোরণের ঘটনায় অন্যতম অভিযুক্ত। ওই বিস্ফোরণে ৪০ জন সিআরপিএফ জওয়ান মারা যান। ঘটনার পর থেকে তাঁকে খুঁজছিল পুলিশ। জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা নাগদ পুলিশের সঙ্গে জঙ্গিদের সংঘর্ষ শুরু হয়।

বাদগাম জেলায় সংঘর্ষে যে জঙ্গি মারা গিয়েছে তার কাছ থেকে একটি একে রাইফেল উদ্ধার হয়েছে। কাশ্মীরের আইজিপি (ইনস্পেক্টর জেনারেল অফ পুলিশ) জানিয়েছেন, মাস খানক বাদে জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে এত বড় সাফল্য এল।

এর আগে গত মাসে কাশ্মীর উপত্যকায় এক ডজন সংঘর্ষে ২২ জন জঙ্গি নিহত হয়েছছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jammu & kashmir Encounter Terrorist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE