Advertisement
২৩ জুলাই ২০২৪
Child Abuse

চকোলেট কিনতে গিয়ে ধর্ষিত তিন বছরের শিশু, গ্রেফতার মধ্য পঞ্চাশের দোকানি

মঙ্গলবার সন্ধ্যায় চকোলেট কিনতে দোকানে গিয়েছিল শিশুটি। পুলিশ সূত্রে খবর, তাকে দোকানের ভিতরে নিয়ে এসে অমানুষিক অত্যাচার করেন ওই ব্যক্তি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ২২:২৫
Share: Save:

চকোলেট কিনতে বাড়ির পাশের দোকানে গিয়েছিল তিন বছরের শিশু। তাকে ধর্ষণ করার অভিযোগ উঠল মধ্য পঞ্চাশের দোকানীর বিরুদ্ধে। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

ঘটনাটি বিহারের। মঙ্গলবার সন্ধ্যায় চকোলেট কিনতে দোকানে গিয়েছিল শিশুটি। পুলিশ সূত্রে খবর, তাকে দোকানের ভিতরে নিয়ে এসে অমানুষিক অত্যাচার করেন ওই ব্যক্তি। পরে মেয়েটি বাড়ি ফিরলে তার শরীর বেয়ে রক্ত পড়তে দেখে চমকে ওঠে বাড়ির লোক। শিশুটিকে চিকিৎসার জন্য আপাতত হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।

পুলিশকে ওই তিন বছরের বালিকার বাবা মা জানিয়েছেন, মেয়ের অবস্থা দেখে গোটা বিষয়টি আন্দাজ করে ফেলেছিলেন তাঁরা। সঙ্গে সঙ্গেই তাঁরা ওই দোকানীর কাছে যান। তাঁকে জবাবদিহি করতে বলেন। কিন্তু দোকানী ঘটনাটি অস্বীকার করে। পাল্টা তাঁদেরকেই অপমান করে দোকান থেকে বের করে দেয়। এর পরেই পুলিশের দ্বারস্থ হয় পরিবারটি।

বিহারের খাগারিয়ায় ঘটেছে ঘটনাটি। পুলিশ জানিয়েছে স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিশুটি। তার চিকিৎসার জন্য একটি দুই সদস্যের চিকিৎসক দল গঠন করা হয়েছে। পুলিশের উপস্থিতিতে চিকিৎসকদের ওই তিন বছরের শিশুটি তার অভিজ্ঞতার কথা জানিয়েছে। শিশুটির বয়ানের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে ওই দোকানীকে। মামলাটি আদালতে উঠলে ওই ব্যক্তির বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Abuse Bihar POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE