Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Incident

ট্রাকের সঙ্গে ধাক্কায় গাড়িতে আগুন, পুজো দিয়ে ফেরার পথে ঝলসে মৃত্যু একই পরিবারের ৭ জনের

জানা গিয়েছে, হাইওয়ে ফাঁকা থাকায় খুব জোরে গাড়ি চালাচ্ছিলেন চালক। একটি ট্রাককে ওভারটেক করার চেষ্টা করতেই বিপত্তি ঘটে। নিয়ন্ত্রণ রাখতে না পেরে সজোরে ধাক্কা মারে পাশের ট্রাকে। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়।

7 of family dead as car catches fire after collision with truck in Rajasthan

ট্রাকের সঙ্গে ধাক্কায় গাড়িতে আগুন। ছবি সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১১:১৩
Share: Save:

ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন একই পরিবারের সাত জন। মৃতদের মধ্যে দু’জন শিশুও ছিল বলে খবর পুলিশ সূ্ত্রে। রাজস্থানের সিকার জেলায় রবিবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে।

রবিবার রাজস্থানের সালাসারের বালাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিল উত্তরপ্রদেশের মিরাটের এক পরিবার। পুজো দিয়ে ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়ি। সিকার জেলার কাছে হাইওয়েতে গাড়িটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ধাক্কা লাগার সঙ্গে সঙ্গেই গাড়িতে আগুন ধরে যায়। পুলিশ সূত্রে খবর, গাড়িতে চালক-সহ সাত জন ছিলেন। কেউই গাড়ি বাইরে বেরিয়ে আসতে পারেননি। গাড়ির মধ্যেই ঝলসে মৃত্যু হয় তাঁদের।

জানা গিয়েছে, হাইওয়ে ফাঁকা থাকায় খুব জোরে গাড়ি চালাচ্ছিলেন চালক। একটি ট্রাককে ওভারটেক করার চেষ্টা করতেই বিপত্তি ঘটে। উল্টো দিক থেকে একটি গাড়ি আসায় ধাক্কা এড়াতে পাশ দিতে যান চালক। কিন্তু গাড়িটি নিয়ন্ত্রণ রাখতে না পেরে সজোরে ধাক্কা মারে পাশের ট্রাকে। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়।

স্থানীয়েরা ছুটে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। কিন্তু গাড়ির বন্ধ দরজা খুলতে পারেননি কেউই। এক প্রত্যক্ষদর্শীর কথায়, যাত্রীরা সাহায্যের জন্য চিৎকার করছিলেন, কিন্তু আগুনের তীব্রতা এতটাই ছিল যে গাড়ির কাছে যাওয়া সম্ভব হচ্ছিল না। গাড়ির মধ্যেই আগুনে পুড়ে মৃত্যু হয় সকলের। পলাতক ট্রাকের চালক এবং সহকারী। পুলিশ তাঁদের খোঁজ চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Incident Rajasthan Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE