Advertisement
০১ মে ২০২৪
Robbery in Mumbai

প্রবীণ দম্পতির হাত-মুখ বেঁধে দুঃসাহসিক ডাকাতি মুম্বইয়ে! মৃত বৃদ্ধা, লুট টাকা, সোনা

দুষ্কৃতীদের হামলায় চোট পেয়ে পরে মারা যান বৃদ্ধা। বৃদ্ধ যদিও কোনও রকমে রক্ষা পেয়েছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১১:০৩
Share: Save:

প্রবীণ দম্পতির উপরে অতর্কিতে হামলা চালিয়ে, তাঁদের হাত-মুখ বেঁধে লুটপাট চালাল দুষ্কৃতীরা। রবিবার দুঃসাহসিক এই ডাকাতির ঘটনা ঘটেছে দক্ষিণ মুম্বইয়ের তারদেওতে। দুষ্কৃতীদের হামলায় চোট পেয়ে পরে মারা যান বৃদ্ধা। বৃদ্ধ যদিও কোনও রকমে রক্ষা পেয়েছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশের জানিয়েছে, বৃদ্ধ দম্পতি সুরেখা আগরওয়াল এবং ৭৫ বছর বয়সি মদনমোহন আগরওয়াল দক্ষিণ মুম্বইয়ের ইউসুফ মঞ্জিল নামক আবাসনে থাকতেন। তাঁরা ছাড়া ওই আবাসনে আর কেউ থাকত না। রবিবার সকাল ৬টা নাগাদ প্রতিদিনের মতোই প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বৃদ্ধ এবং বৃদ্ধা। সেই সময় হঠাৎই তাঁদের ঘিরে ধরেন দুষ্কৃতীরা। হাত দড়ি দিয়ে বেঁধে দেওয়া হয়। মুখ টেপ দিয়ে আটকে দেওয়া হয়। ফলে ওই দম্পতি চিৎকার করে কাউকে ডাকতেও পারেননি।

ওই সময় বৃদ্ধ-বৃদ্ধার ফ্ল্যাটে ঢুকে অবাধে লুট করেন দুষ্কৃতীরা। নিয়ে যান টাকা, গয়না-সহ অন্যান্য দামি সামগ্রী। কোনও রকমে আবাসনের ‘ফায়ার অ্যালার্ম’ বাজাতে পেরেছিলেন বৃদ্ধ ভদ্রলোক। সেই শব্দ শুনেই দৌড়ে আসেন প্রতিবেশীরা। তত ক্ষণে অবশ্য চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। বৃদ্ধাকে আবাসনের সামনে থেকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Mumbai Old Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE