Advertisement
০২ মে ২০২৪
Old Woman Raped in Delhi

ঘরে ঢুকে ৮৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ দিল্লিতে, মারধরের পর ব্লেড দিয়ে ফালাফালা করা হল ঠোঁট

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আকাশ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, শুক্রবার ভোর ৪টের সময় বৃদ্ধার বাড়িতে ঢুকেছিলেন যুবক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১১:১১
Share: Save:

ঘরে ঢুকে বছ পঁচাশির এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল দিল্লির নেতাজি সুভাষ প্লেসে। শুধু ধর্ষণই নয়, বৃদ্ধাকে মারধর করে তাঁর ঠোঁট ব্লেড দিয়ে ফালাফালা করেও দেওয়া হয় বলেও অভিযোগ। গুরুতর জখম অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই বছর আঠাশের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনার পর দিল্লি পুলিশের ভূমিকা এবং রাজধানীতে মহিলাদের নিরাপত্তা নিয়ে আবার প্রশ্ন উঠতে শুরু করেছে। দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লিখেছেন, “অত্যন্ত লজ্জাজনক এই ঘটনা। রাজধানীর বুকে এক বৃদ্ধার বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করা হচ্ছে। এর থেকে লজ্জাজনক ঘটনা আর কী হতে পারে। নির্যাতিতার সঙ্গে দেখা করে শিউরে উঠেছি। ৪ মাসের শিশুই হোক বা ৮৫ সালের বৃদ্ধা, আজ সকলেই লালসার শিকার হচ্ছে।”

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আকাশ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, শুক্রবার ভোর ৪টের সময় বৃদ্ধার বাড়িতে ঢুকেছিলেন যুবক। বৃদ্ধা তখন ঘুমোচ্ছিলেন। সেই সুযোগে তাঁর ঘরে ঢোকেন। তার পর বৃদ্ধাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। বৃদ্ধা চিৎকার করতে গেলে তাঁকে মারধর করেন, এমনকি তাঁকে খুনের চেষ্টাও করা হয় বলে অভিযোগ। বৃদ্ধার ঠোঁট ব্লেড দিয়ে কেটে দেন। তার পর ওই বাড়ি ছেড়ে চম্পট দেন অভিযুক্ত।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় নেতাজি সুভাষ প্লেসে। অভিযুক্তকে গ্রেফতার করতে দ্রুত তৎপর হয় পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Rape Rape Old Woman rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE