Advertisement
০৩ মে ২০২৪
Crime

৯ বছরের বালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ, নির্যাতিতার অবস্থা সঙ্কটজনক

বালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। জেরায় ধর্ষণের কথা অভিযুক্ত যুবক স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। সংবাদ সংস্থা

বালিকাকে উদ্ধার করেন তার বাবা-মা।

বালিকাকে উদ্ধার করেন তার বাবা-মা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ২২:৪১
Share: Save:

ন’বছরের বালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বালিকার শারীরিক অবস্থা সঙ্কটজনক। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওরে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, রাজেন্দ্র নগর এলাকায় একটি বহুতল নির্মাণের কাজ চলছে। সেখানে নিরাপত্তারক্ষীর কাজ করেন বালিকার বাবা। সেই সূত্রেই নির্মাণস্থলে অস্থায়ী ঘরে স্ত্রী ও মেয়েকে নিয়ে থাকছিলেন ওই ব্যক্তি। অভিযোগ, শুক্রবার গভীর রাতে বাবা-মায়ের সঙ্গে ঘুমোচ্ছিল বালিকা। সেই সময় সেখান থেকে তাকে অপহরণ করে নির্মাণস্থলের অন্য একটি জায়গায় নিয়ে যান অভিযুক্ত যুবক।

তার পর বালিকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। পরে বালিকার কান্না শুনে সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন বাবা-মা। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বালিকার শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শনিবার সন্ধ্যায় অভিযক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। জেরায় অপরাধের কথা অভিযুক্ত স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Madhyapradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE