Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Child Abuse

বিচ্ছেদের মামলা বাবা ও মায়ের মধ্যে, দিল্লিতে সেই শিশুর গালে সিগারেটের ছ্যাঁকা

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই শিশুটির বাবা এবং মায়ের মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা চলছে। আদালতে নির্দেশ অনুযায়ী, এখন শিশুটি বাবা এবং মায়ের কাছে ৩ মাস করে থাকে।

A 7 year old boy\\\\\\\'s cheek was allegedly burnt with a cigarette in Delhi by his cousin

শিশুর গালে সিগারেটের ছ্যাঁকা। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১২:১৮
Share: Save:

বছর সাতেকের শিশুর গালে সিগারেটের ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠল তার তুতো দাদার বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে দক্ষিণ দিল্লির নব সারি এলাকায়। দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বছরের ২৯ ডিসেম্বর ঘটেছিল ওই ঘটনা। তা প্রকাশ্যে আসে ফেব্রুয়ারি মাসে। শিশু সুরক্ষা আইনে মামলা শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই শিশুটির বাবা এবং মায়ের মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা চলছে। আদালতের নির্দেশ অনুযায়ী, এখন শিশুটি বাবা এবং মায়ের কাছে ৩ মাস করে থাকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সৈনিক ফার্মের অনুপম গার্ডেন এলাকায় বাবার বাড়ি শিশুটির। তাঁর কাছে থাকার সময় ওই অত্যাচার হয় শিশুটির উপর।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, গত ২৭ ফেব্রুয়ারি শিশুটি ওই ঘটনার কথা প্রথম জানায় তার গৃহশিক্ষককে। তার পর শিশুটির মা তাকে ডাক্তারের কাছেও নিয়ে যান। তিনি অভিযোগ দায়ের করেন পুলিশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Abuse Juvenile Justice Act new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE