Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tamil Nadu

Bullet Injury: গুলি চালানোর মহড়ায় অঘটন, ফুঁড়ে গেল বালকের মাথা! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে

তড়িঘড়ি আহত বালকটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় থাঞ্জাভুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত। চলছে অস্ত্রোপচার।

প্রতীকি ছবি

প্রতীকি ছবি গ্রাফিক— সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৮:৪২
Share: Save:

অন্যান্য দিনের মতোই গুলি চালনার অনুশীলন করছিলেন আধা সামরিক বাহিনীর জওয়ানরা। আচমকাই দেড় কিলোমিটার দূরে দাঁড়িয়ে থাকা বালকের মাথা ফুঁড়ে গেল একটি গুলি। মুহূর্তে চাঞ্চল্য তামিলনাড়ুর পুদুকোট্টাইয়ে। আশঙ্কাজনক অবস্থায় বালকটিকে প্রথমে স্থানীয় হাসপাতাল, তার পর থাঞ্জাভুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। কী ভাবে গুলি ছিটকে এত দূর এল, জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

অন্যান্য দিনের মতোই নার্থামালাই শ্যুটিং রেঞ্জে লক্ষ্য অনুশীলন করছিলেন আধা সামরিক বাহিনীর জওয়ানরা। তার থেকে দেড় কিলোমিটার দূরে, তার দাদুর বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল ১১ বছরের বালকটি। আচমকাই একটি গুলি ছিটকে এসে মাথা ফুঁড়ে যায় বালকের। চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে সে, মুহূর্তে রক্তাক্ত হয়ে ওঠে চারপাশ। তড়িঘড়ি বালকটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে থাঞ্জাভুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

মেডিক্যাল কলেজ সূত্রে খবর, বালকের মাথায় অস্ত্রোপচার করা হচ্ছে। তার পর পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদ সংস্থা পিটিআই-কে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, এফআইআর দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী ভাবে গুলি ছিটকে এত দূরে দাঁড়িয়ে থাকা বালকের মাথায় লাগল, তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত ওই শ্যুটিং রেঞ্জে অনুশীলন বন্ধ করে দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে দাবি, ওই শ্যুটিং রেঞ্জে সাধারণত গুলি চালনা অনুশীলন করে সিআইএসএফ। তবে বৃহস্পতিবার তাঁরাই অনুশীলন করছিলেন কি না তা নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE