Advertisement
০৬ মে ২০২৪
Molestation

বারো ছাত্রীর শ্লীলতাহানি! উত্তরপ্রদেশে কাঠগড়ায় সরকারি স্কুলের কম্পিউটার শিক্ষক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই কম্পিউটার শিক্ষকের নাম মহম্মদ আলি। এ ছাড়াও ওই বিদ্যালয়ের প্রধানশিক্ষক অনিল কুমার এবং সাজিয়া নামে এক সহকারী শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

A computer instructor at a government school in UP allegedly molested 12 girls

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের শ্রীলতাহানি করার অভিযোগ। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিহাড় শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৩:০১
Share: Save:

স্কুলের ১২ জন ছাত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠল কম্পিউটার শিক্ষকের বিরুদ্ধে। তার মধ্যে রয়েছে দলিত ছাত্রীও। রবিবার এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের সাজাহানপুরে। ওই কাণ্ডে কম্পিউটার শিক্ষক-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই কম্পিউটার শিক্ষকের নাম মহম্মদ আলি। এ ছাড়াও ওই বিদ্যালয়ের প্রধানশিক্ষক অনিল কুমার এবং সাজিয়া নামে এক সহকারী শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। সংবাদ সংস্থা পিটিআই-কে এমনটাই জানিয়েছেন তিহাড়ের সার্কেল ইনস্পেক্টর প্রিয়াঙ্ক জৈন। ধৃতদের বিরুদ্ধে তফসিলি জাতি এবং জনজাতি নিপীড়ন প্রতিরোধ আইন এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত শনিবারও এক দলিত ছাত্রীর উপর নিপীড়নের অভিযোগ উঠেছিল। এর পর গ্রামের পঞ্চায়েত প্রধান ওই বিদ্যালয়ের প্রধানশিক্ষকের বিরুদ্ধে এ ক্ষেত্রে কোনও ব্যবস্থা না নেওয়ার অভিযোগ তুলে এফআইআর দায়ের করেন। এই অভিযোগ ঘিরে তুলকালাম কাণ্ড বাধে বিদ্যালয়েও। এ নিয়ে বেসিক শিক্ষাকর্তা কুমার গৌরব জানিয়েছেন যে, অভিযোগ পাওয়ার পর তিনি ওই স্কুলটি পরিদর্শন করেন। ওই অভিযোগের তদন্ত চলছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Teacher Girl Student Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE