Advertisement
৩০ নভেম্বর ২০২৩
MS Dhoni

ধোনি কি সামনের বছরও আইপিএলে খেলবেন? ভিডিয়োবার্তায় জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস

রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারের পরে মহেন্দ্র সিংহ ধোনির অবসর নিয়ে আশঙ্কা আরও বেড়েছে। এই পরিস্থিতিতে ধোনির ভবিষ্যৎ নিয়ে মুখ খুলল সিএসকে।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনির অবসর নিয়ে গত তিন বছর ধরে জল্পনা চলছে। এখনও মুখে কিছু বলেননি ধোনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১২:১৫
Share: Save:

এই বছরই কি আইপিএলে শেষ বার খেলতে দেখা যাচ্ছে মহেন্দ্র সিংহ ধোনিকে! রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারের পরে ধোনির অবসরের আশঙ্কা আরও বেড়েছে। এই পরিস্থিতিতে ধোনির ভবিষ্যৎ নিয়ে মুখ খুলল সিএসকে। একটি ভিডিয়োবার্তায় চেন্নাইয়ের জার্সিতে ধোনির ভবিষ্যৎ জানালেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন।

সিএসকের তরফে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে বিশ্বনাথন বলেছেন, ‘‘আমরা বিশ্বাস করি যে ধোনি পরের মরসুমেও আমাদের হয়ে খেলবে। আমরা আশা করছি সমর্থকেরা যে ভাবে এত দিন আমাদের ভালবাসা দিয়েছেন সে ভাবেই আগামী দিনে দেবেন।’’

বিশ্বনাথনের এই বার্তা থেকে পরিষ্কার, আগামী মরসুমেও তাঁরা চাইছেন যে ধোনি হলুদ জার্সিতেই খেলুক। কিন্তু ধোনি কত দিন খেলবেন সেটি তিনিই ঠিক করবেন। এ বারের আইপিএলের মাঝেই তিনি বলেছেন যে কেরিয়ারের শেষ প্রান্তে এসে পৌঁছেছেন তিনি। তবে কত দিন তিনি খেলবেন সে বিষয়ে কিছু জানাননি সিএসকে অধিনায়ক।

রবিবার কেকেআর ম্যাচের পর চিপকে দেখা গিয়েছে অভিনব দৃশ্য। গ্রুপ পর্বের শেষ ম্যাচ থাকায় দর্শকদের ধন্যবাদ জানাতে অভিনব পন্থা নেয় দল। সব ক্রিকেটাররা সারিবদ্ধ ভাবে মাঠের ধার দিয়ে হাঁটেন। দর্শকদের ধন্যবাদ বার্তা লেখা বিশেষ ধরনের জার্সি পরেছিলেন তাঁরা। ধোনি, রবীন্দ্র জাডেজা, মইন আলির মতো বেশ কিছু ক্রিকেটারের হাতে ছিল র‌্যাকেট। টেনিস বল অন্য হাতে নিয়ে তা র‌্যাকেট দিয়ে গ্যালারির দিকে পাঠান। কিছু কিছু ক্রিকেটারের হাতে দর্শকদের ধন্যবাদ জানানোর বার্তা লেখা পোস্টারও দেখা গিয়েছে।

ধোনিদের চলার পথে চলে এসেছিলেন সঞ্চালকরাও। হঠাৎই সুনীল গাওস্করকে দেখা যায় ধোনির দিকে ছুটে যেতে। হাতে একটি মার্কার পেন। ধোনির জার্সিতে গিয়ে সই করে দেন তিনি। ধোনিও পাল্টা গাওস্করের জার্সিতে ‘মাহি’ লিখে দেন। এ ভাবেই চিপককে বিদায় জানায় চেন্নাই। এই দৃশ্যের পরেই ধোনির অবসরের জল্পনা আরও বাড়ে। তার পরেই সেই বিষয়ে মুখ খুললেন চেন্নাইয়ের সিইও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE