Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rajasthan Crime

২ বছর ধরে নির্যাতন! কিশোরীর অভিযোগে গ্রেফতার পাঁচ আশ্রমের প্রধান মহন্ত

ঘটনাটি রাজস্থানের। কিশোরীর অভিযোগ, এক বার নয়, গত ২ বছর ধরে একাধিক বার তাকে ধর্ষণ করা হয়েছে। তার অভিযোগ খতিয়ে দেখে আশ্রমের মহন্তকে গ্রেফতার করেছে পুলিশ।

১৭ বছরের কিশোরীকে দিনের পর দিন নির্যাতনের অভিযোগ।

১৭ বছরের কিশোরীকে দিনের পর দিন নির্যাতনের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

১৭ বছরের কিশোরীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক আশ্রমের মহন্তকে। অভিযুক্তের নাম সরযূদাস মহারাজ। বুধবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি রাজস্থানের ভিলওয়াড়া জেলার। পুলিশ জানিয়েছে, কিছু দিন আগে সরযূদাসের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিল কিশোরী। সে জানায়, আশ্রমের মহন্ত তাকে ধর্ষণ করেছেন। এক বার নয়, গত ২ বছর ধরে একাধিক বার কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পায় পুলিশ। তদন্তের পর বুধবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

নির্যাতিতা কিশোরী আরও জানিয়েছে, কিছু দিন আগে কেউ বা কারা তার মায়ের দিকে অ্যাসিড ছুড়ে মারে। সেই হামলায় গুরুতর জখম হন কিশোরীর মা। অ্যাসিড হামলার নেপথ্যেও মহন্তের হাত রয়েছে বলে পুলিশকে জানায় কিশোরী।

ভিলওয়াড়ার অ্যাডিশনাল এসপি চঞ্চল মিশ্র জানিয়েছেন, অভিযুক্ত মহন্ত মোট ৫টি আশ্রমের প্রধান। মহারাষ্ট্র, অযোধ্যা এবং বদ্রিনাথের ৫টি আশ্রমের দায়িত্বে রয়েছেন তিনি। কিশোরীর অভিযোগ খতিয়ে দেখার পর তাঁকে গ্রেফতার করা হয়েছে। পকসো আইন এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। ভিলওয়াড়ার স্থানীয় আদালত অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Crime Sexual Harassment Minor Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE