Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mumbai Airport

মুম্বই বিমানবন্দরে দু’টি শিঙাড়া এবং এক কাপ চায়ের দাম এত! বিল দেখে বিস্মিত মহিলা

ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, ৪৯০ টাকার মধ্যে এক কাপ আদা মিশ্রিত চায়ের দাম ধরা হয়েছে ১৬০ টাকা। দু’টি শিঙাড়ার দাম ধার্য করা হয়েছে ২৬০ টাকা।

২৮ ডিসেম্বর টুইটারে শেয়ার করা পোস্টে অনেকে মজার মন্তব্য করেছেন।

২৮ ডিসেম্বর টুইটারে শেয়ার করা পোস্টে অনেকে মজার মন্তব্য করেছেন। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৭:৫৪
Share: Save:

মুম্বই বিমানবন্দরে দু’টি শিঙাড়া এবং এক কাপ গরম চা খেয়ে বিল মেটাতে হল মোটা টাকা! সেই বিলের ছবি প্রকাশ্যে আসতেই হইচই সমাজমাধ্যমে। সম্প্রতি ফারাহ খান নামের মহিলা মুম্বই বিমানবন্দর হয়ে যাত্রা করছিলেন। বিমানবন্দরে একটি দোকান থেকে এক কাপ চা, দু’টি শিঙাড়া এবং এক বোতল জল কিনে খান তিনি। সেই খাবারের জন্য আসা বিলের বহর দেখে হতবাক হয়ে যান ফারাহ। তিনি দেখেন যৎকিঞ্চিৎ খাবারের জন্য জিএসটি মিলিয়ে তাঁকে ৪৯০ টাকা মেটাতে বলা হয়েছে। বিল মিটিয়ে দিলেও পরে সেই বিলের ছবি টুইটারে প্রকাশ্যে আনেন ফারাহ।

ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, ৪৯০ টাকার মধ্যে এক কাপ আদা মিশ্রিত চায়ের দাম ধরা হয়েছে ১৬০ টাকা। দু’টি শিঙারার দাম ধার্য করা হয়েছে ২৬০ টাকা। অর্থাৎ, এক একটি শিঙাড়ার দাম ১৩০ টাকা করে। জলের বোতলের দাম ৭০ টাকা। বাকি টাকা ধরা হয়েছে জিএসটি বাবদ।

টুইটারে বিলের ছবি দিয়ে ফারহা লিখেছেন, ‘‘মুম্বই বিমানবন্দরে ৪৯০ টাকায় দু’টি শিঙাড়া, এক কাপ চা এবং একটি জলের বোতল পাওয়া যাচ্ছে। বেশিই ভাল দিন দেখতে পাচ্ছি আমরা।’’

২৮ ডিসেম্বর শেয়ার করা তার পোস্টে বিভিন্ন জন বিভিন্ন মজার মন্তব্য করেছেন। প্রায় ১৩ লক্ষ মানুষ তাঁর এই পোস্ট দেখেছেন। ‘লাইক’ করেছেন ১০ হাজারেরও বেশি মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Airport Bill Samosa Tea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE