Advertisement
০২ ডিসেম্বর ২০২২
attack

Attack: কুকুর কামড়েছে, রড দিয়ে পিটিয়ে ‘ঠান্ডা’, বাধা দিয়ে ব্যক্তির হামলার মুখে আরও তিন

লোহার পাইপ নিয়ে কুকুরকে মার। বাধা দিতে গেলে প্রহার প্রতিবেশীদেরও। দিল্লির পশ্চিম বিহারে তাণ্ডব তালালেন প্রৌঢ়।

মারমুখী মেজাজে ওই ব্যক্তি।

মারমুখী মেজাজে ওই ব্যক্তি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৫:০৭
Share: Save:

কুকুরকে লোহার রড দিয়ে পেটালেন এক ব্যক্তি। বাধা দেওয়ায় তাঁর হামলার মুখে পড়লেন আরও কয়েক জন। রবিবার এই ঘটনা ঘটেছে দিল্লির পশ্চিম বিহার এলাকায়। গোটা ঘটনাটি বন্দি হয়েছে সিসি ক্যামেরায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সংবাদ সংস্থা এএনআই ওই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ করেছে। তাতে ওই দৃশ্য ধরা পড়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ধরমবীর দাহিয়া নামে এক ব্যক্তি পশ্চিম বিহার এলাকা দিয়ে যাচ্ছিলেন। তাঁর সঙ্গে ছিল কয়েকটি পথকুকুর। পশ্চিম বিহারের এ ব্লকের এক যুবকের পোষা কুকুর ওই দৃশ্য দেখে চিৎকার শুরু করে। অভিযোগ, আচমকাই ধরমবীর ওই পোষা কুকুরটিকে ছুড়ে ফেলে দেন। এর পর ওই কুকুরের মালিক রক্ষিত পোষ্যকে বাঁচাতে ছুটে আসেন। ধরমবীর ওই কুকুরটিকে আবার আক্রমণ করেন। এই সময়েই কুকুরটি ধরমবীরকে কামড়ে দেয়। তা নিয়ে রক্ষিত এবং ধরমবীরের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

এর কিছু ক্ষণ পরে ধরমবীর হাতে একটি লোহার পাইপ নিয়ে রণং দেহী মূর্তিতে আবার আসেন ।ওই পাইপ দিয়ে পোষ্য কুকুরটির মাথায় সজোরে আঘাত করেন তিনি। এর পর রক্ষিত হেমন্ত (৫৩) নামে এক প্রতিবেশী এবং রেণু (৪৫) নামে এক মহিলাকেও ওই পাইপটি দিয়ে মারেন তিনি। জখমদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পাশাপাশি ধরমবীরকেও নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে, কুকুরের কামড়ের চিকিৎসার জন্য।

ধরমবীরের বিরুদ্ধে খুনের চেষ্টা, অনধিকার প্রবেশ, বাধা দেওয়া ইত্যাদি নানা ধারায় মামলা করা হয়েছে। এ ছাড়া পশু নির্যাতন আইনেও মামলা করা হয়েছে পূর্ব পশ্চিম-বিহার থানায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.