Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rape Case

অনলাইনে আলাপ, মাদক খাইয়ে কিশোরীকে ধর্ষণ ‘বন্ধু’র, উদ্ধার দিল্লির মেট্রোর পাশ থেকে

মেট্রো স্টেশনের কাছে অচৈতন্য অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান কয়েক জন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মেয়েটির বয়ান সংগ্রহ করে। সেখানেই সে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলে।

A minor girl raped by friend she met online at Delhi

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৪
Share: Save:

অনলাইনে আলাপ। তার পর শুরু হয় কথাবার্তা। সমাজমাধ্যমেই ‘গাঢ়’ হয় বন্ধুত্ব। সেই ‘বন্ধু’র বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ তুলল এক নাবালিকা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে আটক করা হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর।

বুধবার পুলিশ জানিয়েছে, দিল্লির সাগরপুর এলাকার ডাবরি মেট্রো স্টেশনের কাছে অচৈতন্য অবস্থায় নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন কয়েক জন। তার পর তিনিই ঘটনার কথা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মেয়েটির বয়ান সংগ্রহ করে। সেখানেই সে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলে। পুলিশ সূত্রে খবর, লিখিত অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নেমে ধরা হয়েছে অভিযুক্তকে।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, সে মঙ্গলবার কোচিংয়ে পড়তে যাওয়ার পরে ডাবরি মেট্রো স্টেশনের কাছে যায়। সেখানেই দেখা করে এক বন্ধুর সঙ্গে। সেই বন্ধুর সঙ্গে আলাপ ফেসবুকে। মেট্রো স্টেশনের সামনে থেকে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করে ওই নাবালিকা। তাকে ‘মাদক’ জাতীয় কিছু খাওয়ানো হয়েছে বলেও অভিযোগ ওঠে।

পুলিশ সূত্রে খবর, তদন্তে জানা গিয়েছে অভিযুক্ত নাবালিকা একা পেয়ে ধর্ষণ করেন। তার পর রাস্তার উপরেই ফেলে রেখে পালিয়ে যান। জ্ঞান ফেরার পর নির্যাতিতা বাড়ি ফেরার চেষ্টা করে। কিন্তু পারে না। কয়েক জন পথচারী তাকে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন। মেয়েটির পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার পিছনে আর কেউ জড়িত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE