Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

ছাত্রীকে প্রেমপত্র! মাথা মুড়িয়ে, মুখে কালি লাগিয়ে গ্রাম ঘোরানো হলে শিক্ষককে

তিনি যে স্কুলে পড়ান সেই স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শুক্রবার তিনি প্রেমপত্র পাঠান বলে অভিযোগ।

অভিযুক্ত শিক্ষক।

অভিযুক্ত শিক্ষক। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১২:২৭
Share: Save:

১২ বছরের ছাত্রীকে প্রেমপত্র লেখার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এর পর স্থানীয়রা মাথা মুড়িয়ে, মুখে কালি লাগিয়ে এলাকায় ঘুরিয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইনদওর জেলার একটি খেরি গ্রামে। অভিযুক্ত ব্যক্তি সেখানকার একটি বেসরকারি স্কুলের শিক্ষক।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম বৈভব নায়েক (২৪)। তিনি যে স্কুলে পড়ান সেই স্কুলেরই অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শুক্রবার তিনি প্রেমপত্র পাঠান বলে অভিযোগ। ওই ছাত্রীর সঙ্গে ফোনে কথা বলারও চেষ্টা করতেন ওই শিক্ষক। ছাত্রীটি কথা বলতে না চাইলে হুমকি দেওয়ারও অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে।

বিষয়টি জানাজানি হতেই স্থানীয়রা আটক করেন অভিযুক্ত শিক্ষককে। তার পর মারধর করেন। মাথা মুড়িয়ে এবং মুখে কালিয়ে গোটা গ্রাম ঘোরান। ওই অভিযুক্ত শিক্ষকের বাড়ি উত্তরপ্রদেশের ঝাঁসিতে। ওই ছাত্রীর বাবা অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ। মানপুর থানার এক পুলিশ অফিসার জানিয়েছেন, শিক্ষককে এ ভাবে ঘোরানোর জন্য স্থানীয় ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং অভিযুক্ত শিক্ষককেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police School Teacher Madhya Pradesh Minor Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE