Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Marriage ceremony

বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে প্রবেশ, বরের অনুমতি নিয়েই ভোজ খেলেন এমবিএ পড়ুয়া

বিহারের এমবিএ পড়ুয়া অচেনা একটি বিয়েবাড়িতে ঢুকে পড়েন। তাঁর আসল উদ্দেশ্য ছিল ভালমন্দ খাওয়া। কিন্তু খাবার না খেয়ে তিনি সোজা চলে গেলেন বরের কাছে। বরের কাছে অনুমতি নিয়েই খেতে বসেন তিনি।

সম্প্রতি বিহারের এক বিয়েবাড়ির একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যা দেখে নেটাগরিকরা প্রশংসায় পঞ্চমুখ।

সম্প্রতি বিহারের এক বিয়েবাড়ির একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যা দেখে নেটাগরিকরা প্রশংসায় পঞ্চমুখ। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৭:৫১
Share: Save:

‘থ্রি ইডিয়টস’ ছবির সেই বিখ্যাত দৃশ্যটি মনে পড়ে? অচেনা এক বিয়েবাড়িতে ঢুকে কব্জি ডুবিয়ে খাওয়াদাওয়া করছিল তিনমূর্তি। পরে জানতে পারল যে, তাদের কলেজের অধ্যক্ষের মেয়ের বিয়ের অনুষ্ঠানেই না জেনে ঢুকে পড়েছে তারা। সাধারণত ছাত্রজীবনে বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে গিয়ে খাওয়াদাওয়া করার ব্যাপারটা খুবই পরিচিত এক 'খেলা'। কেউ কেউ এই কাণ্ড ঘটাতে গিয়ে ধরা পড়েন, কেউ আবার ছাড়া পেয়ে যান। সম্প্রতি বিহারের এক বিয়েবাড়ির একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যা দেখে নেটাগরিকরা প্রশংসায় পঞ্চমুখ। বিহারের এক এমবিএ পড়ুয়া অচেনা একটি বিয়েবাড়িতে ঢুকে পড়েন। তাঁর আসল উদ্দেশ্য ছিল ভালমন্দ খাওয়া। কিন্তু খাবার না খেয়ে তিনি সোজা চলে গেলেন বরের কাছে। বরের কাছে অনুমতি নিয়েই খেতে বসবেন তিনি, এমনটাই জানালেন। পুরো ঘটনাটি ভিডিয়োর মাধ্যমে রেকর্ডও করেন পড়ুয়াটি। বরের প্রতিক্রিয়া দেখে নেটব্যবহারকারীরা বিস্মিত হয়ে পড়েন। বর শুধু মাত্র পড়ুয়াটিকে খেতেই বললেন না, বরং তাঁর হস্টেলের বন্ধুবান্ধবের জন্যও খাবার নিয়ে যেতে বললেন। বরের এই প্রতিক্রিয়া দেখেই সকলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Advertisement

এমবিএ পড়ুয়াটি বিহারের এক হস্টেলে থাকেন। হস্টেলে রান্না হয়নি। তাই নিজের পেট ভরাতেই বিয়েবাড়িতে ঢুকে পড়েন তিনি। অথচ বিয়েবাড়িতে উপস্থিত কাউকেই চিনতেন না। তবে খাবার না খেয়ে সোজা বরের কাছে চলে যান পড়ুয়া। বরকে গিয়ে বলেন, ‘‘আমি হস্টেলে থাকি। বিয়েবাড়ি হচ্ছে দেখে খেতে ঢুকে পড়েছি। আমি আপনার নাম জানি না। আপনি কোথায় থাকেন, সেই বিষয়েও ধারণা নেই। আমি এখানে শুধু খেতে এসেছি। আমার মনে হল, আপনাকে এক বার জানানো উচিত।’’

তার পর তিনি বরের কাছে অনুমতি চান যে, তিনি খেতে পারেন কি না। বর তাঁকে বিয়েবাড়িতে খাওয়ার অনুমতি তো দিলেনই, তার সঙ্গে হস্টেলে তার বন্ধুবান্ধবের জন্যও নিয়ে যেতে বলেন। পড়ুয়াটি বিয়ের জন্য বরকে অভিনন্দনও জানান। ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই প্রায় ২ লক্ষ ৮০ হাজার নেটাগরিক ভিডিয়োটি পছন্দ করেছেন।

সম্প্রতি আরও একটি ঘটনা প্রকাশ্যে এসেছিল। মধ্যপ্রদেশের জবলপুরে এক এমবিএ পড়ুয়া বিয়েবাড়িতে বিনা নিমন্ত্রণে খাওয়াদাওয়া করতে গিয়ে ধরা পড়ে্ন। তাঁকে শাস্তি দিতে বাসন মাজানোর অভিযোগ উঠেছিল বিয়েবাড়িতে উপস্থিত কয়েক জনের বিরুদ্ধে। কিন্তু এ ক্ষেত্রে ঘটনা একেবারেই বিপরীত। কোনও রকম শাস্তি নয়, বরং আরও অনেকের জন্যও খাবার নিয়ে যেতে বললেন বর নিজেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.