Advertisement
১৯ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

প্রমোদতরীর মোহভঙ্গ! বিশ্বকাপের মাঝপথে হ্যারি কেনদের স্ত্রী, বান্ধবীরা কোথায় গেলেন?

প্রমোদতরীতে সেলুন, বুটিক, রেস্তরাঁ, পানশালার জায়গা ছিল। আরও নানা বিলাসবহুল ব্যবস্থা করা ছিল। কিন্তু জলের উপর ১০ দিন থাকার পর আর ভাল লাগছে না স্ত্রী, বান্ধবীদের।

ইংল্যান্ড দলের ফুটবলারদের স্ত্রী, বান্ধবীরা প্রমোদতরীতে আর না থাকার সিদ্ধান্ত নিলেন।

ইংল্যান্ড দলের ফুটবলারদের স্ত্রী, বান্ধবীরা প্রমোদতরীতে আর না থাকার সিদ্ধান্ত নিলেন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৭:২৭
Share: Save:

আর জলে নয়। ইংল্যান্ড দলের ফুটবলারদের স্ত্রী, বান্ধবীরা প্রমোদতরীতে আর না থাকার সিদ্ধান্ত নিলেন। এখন থেকে স্থলে বিলাসবহুল হোটেলে থাকবেন তাঁরা। কাতারে বিশ্বকাপ খেলতে যাওয়া ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের থাকার জন্য যে প্রমোদতরীর ব্যবস্থা ছিল, তাতে আর থাকবেন না তাঁরা।

প্রমোদতরীতে সেলুন, বুটিক, রেস্তরাঁ, পানশালার জায়গা ছিল। আরও নানা বিলাসবহুল ব্যবস্থা করা ছিল। কিন্তু জলের উপর ১০ দিন থাকার পর আর ভাল লাগছে না স্ত্রী, বান্ধবীদের। তাঁরা এ বার স্থলে হোটেলে থাকাই ভাল মনে করছেন। সেই কারণে লুসাইল স্টেডিয়ামের কাছে একটি হোটেলে থাকবেন তাঁরা। প্রমোদতরীটির দাম প্রায় ৯৩২৬ কোটি টাকা। নাম ‘ভাসমান প্রাসাদ’।

কাতারে মদ্যপান করা নিয়ে কড়াকড়ি রয়েছে। ওই প্রমোদতরীতে নিশ্চিন্তে দেদার মদ্যপান করার সুযোগ ছিল ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকাদের কাছে। শুধু ফুটবলারদের স্ত্রী ও প্রেমিকা নন, তাঁদের সন্তান ও পরিবারের অন্য সদস্যরাও প্রমোদতরীতে থাকতেন। বাচ্চাদের জন্যও একাধিক মনোরঞ্জনের ব্যবস্থা ছিল।বাস্কেটবল, বাম্পার কার, রোলার ডিস্কো রিঙ্কও ছিল। প্রমোদতরীতে একটি কেবিনে ডবল বেড ও বাঙ্কের ব্যবস্থা ছিল। সেখানে চার জন ভাল ভাবে ঘুমোতে পারেন। ওই কেবিনে ন্যূনতম চার রাত কাটাতে হলে রাতপিছু খরচ হত ৪৫ হাজার ৩২৩ টাকা।

কিন্তু এই সব কিছু ছেড়ে স্ত্রী, বান্ধবীরা বিলাসবহুল হোটেলই বেছে নিলেন। কারণ জলের উপর থাকতে অসুবিধা হচ্ছে তাঁদের। ভাসমান প্রমোদতরীতে তাই আর থাকবেন না তাঁরা। ইংল্যান্ড ইতিমধ্যেই প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে গিয়েছে। সেনেগালের বিরুদ্ধে খেলবে তারা। রবিবার রাতে খেলতে নামবেন হ্যারি কেনরা। গ্রুপ পর্ব থেকে ৭ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের শেষ ১৬-এ উঠেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FIFA World Cup 2022 England Football Cruise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE