Advertisement
০২ মে ২০২৪
ABVP leader arrested for filming nude videos

কলেজ ছাত্রীদের অশ্লীল ভিডিয়ো ভাইরাল করানোর অভিযোগে কর্নাটকে ধৃত এবিভিপি নেতা

কলেজ ছাত্রীদের অশ্লীল ভিডিয়ো তুলে তা সমাজমাধ্যমে ভাইরাল করানোর অভিযোগ ছিল এবিভিপি নেতা প্রতীক গৌড়ার বিরুদ্ধে। তাঁকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে পুলিশ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৩:০৬
Share: Save:

বিজেপির মতাদর্শগত অভিভাবক আরএসএসের ছাত্র সংগঠন এবিভিপির নেতাকে গ্রেফতার করল কর্নাটকের পুলিশ। ধৃত প্রতীপ গৌড়ার বিরুদ্ধে অভিযোগ, তিনি ছাত্রীদের আপত্তিকর ভিডিয়ো তুলে তা সমাজমাধ্যমে ভাইরাল করতেন।

শিবমোগা জেলার তির্থাহল্লির বাসিন্দা প্রতীক গৌড়া। তিনি এবিভিপির তালুক প্রধান। এ হেন ছাত্রনেতাকেই এ বার গ্রেফতার করল পুলিশ। তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ। সম্প্রতি একটি গোষ্ঠী থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে যে, প্রতীক গোপনে কলেজ পড়ুয়া মহিলাদের আপত্তিকর ভিডিয়ো তুলে তা ভাইরাল করাচ্ছেন। তেমনই একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়।

এর পরেই পুলিশ ওই এবিভিপি নেতাকে গ্রেফতার করে। আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক। শিবমোগার পুলিশ সুপার জিকে মিঠুন কুমার বলেন, ‘‘আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি। অভিযুক্তের বিরুদ্ধে আরও নানা অভিযোগ আমরা পাচ্ছি। যে সমস্ত কলেজ পড়ুয়াদের ভিডিয়ো তিনি তুলেছিলেন, তাঁদের পরবর্তীকালে হেনস্থা করারও অভিযোগ রয়েছে ধৃতের বিরুদ্ধে।’’

নেতা গ্রেফতার হওয়ার পরেই এবিভিপির অন্য নেতারা প্রতীকের বিরুদ্ধে আরও একটি অভিযোগ থানায় নথিভুক্ত করেন। সংগঠনের সমস্ত পদ থেকেও প্রতীককে সরিয়ে দেওয়া হয়। এবিভিপি পুলিশের কাছে আর্জি জানিয়েছে, যাতে প্রতীকের বিরুদ্ধে আইন মোতাবেক কড়া ব্যবস্থা গ্রহণ করা হয়। সংগঠনের নাম ব্যবহার করে এই ধরনের কাজ নিয়েও উদ্বেগ প্রকাশ করেছে এবিভিপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ABVP arrest Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE