Advertisement
০৭ মে ২০২৪
Delhi

কৃষক আন্দোলনে যোগ দিতে যাওয়া বাংলার সমাজকর্মীকে ধর্ষণের অভিযোগ

তরুণীর বাবা বাহাদুরগড় থানায় অভিযোগ দায়ের করেছেন। চার অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ মে ২০২১ ১১:১১
Share: Save:

দিল্লির টিকরি সীমান্তে কৃষক আন্দোলনে যোগ দিতে যাওয়া এক মহিলা সমাজকর্মীকে ধর্ষণের অভিযোগ। ওই সমাজকর্মীর বাড়ি বাংলায়। ৩০ এপ্রিল কোভিডে আক্রান্ত হয়ে ওই তরুণীর মৃত্যু হয়। ২৬ বছরের ওই তরুণীকে হরিয়ানার শিবম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চার দিন হাসপাতালে থাকার পর তাঁর মৃত্যু হয়। তরুণীর বাবা বাহাদুরগড় থানায় অভিযোগ দায়ের করেছেন। চার অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। এফআইআর-এ নাম রয়েছে অনুপ মালিক ও অনিল মালিকের। এঁরা ‘কিষাণ সোশ্যাল আর্মি’ নামে একটি সংগঠন চালায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

থানায় যে অভিযোগ দায়ের হয়েছে তা অনুসারে, ওই তরুণী বাংলা থেকে টিকরি সীমান্তে গিয়েছিলেন একটি দলের সঙ্গে। ২৬ এপ্রিল তাঁকে ঝাঝর জেলার একটি হাসপাতালে ভর্তি করা হয়। কোভিডের উপসর্গ ছিল। ৩০ এপ্রিল তাঁর মৃত্যু হয়। বাহাদুরগড় থানার পুলিশ আধিকারিক বিজয় কুমার জানিয়েছেন, তরুণীর বাবা দু’জনের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। তিনি আরও জানান, তরুণীর বাবা অভিযোগ করেছেন যে ওই দলেরই দুই ব্যক্তি তাঁর মেয়েকে ধর্ষণ করেছে। আর ঘটনাটি মৃত্যুর আগে মেয়ে তাঁকে ফোনে জানিয়েছিলেন।

বিজয় কুমার জানান, তাঁরা হাসপাতালের সঙ্গে যোগাযোগ করেছিলেন। হাসপাতালের তরফে বলা হয়েছে, ওই তরুণীকে কোভিডের জন্য চিকিৎসা করেছিল। হাসপাতাল থেকে এই সংক্রান্ত নথি চেয়েছে পুলিশ। সেগুলি মেলার পরেই বলা যাবে করোনা আক্রান্ত হয়ে তরুণীর মৃত্যু হয়েছিল কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Delhi Tikri border
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE