Advertisement
০৬ মে ২০২৪
Delhi

আদালতের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী দিল্লির আইনজীবী, সুইসাইড নোটে ‘কঠিন রোগের’ উল্লেখ

পুলিশ জানান, স্ত্রীর সঙ্গে হাসপাতাল থেকে ফিরে সোমবার সন্ধ্যায় সোজা আদালতে চলে যান তিনি। তার পর আদালতে নিজের ঘরের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করেন আইনজীবী।

দিল্লির সাকেত আদালত।

দিল্লির সাকেত আদালত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১২:৫১
Share: Save:

দীর্ঘ দু’বছর ধরে ‘কঠিন রোগে’ ভুগছিলেন। কষ্ট সহ্য করতে না পেরে আদালতের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন দিল্লির আইনজীবী। ঘটনাটি সোমবার সন্ধ্যায় দক্ষিণ দিল্লির সাকেত আদালতে ঘটেছে। মৃতের নাম ওমকুমার শর্মা (৪৪)।

পিটিআই সূত্রে খবর, সোমবার সন্ধ্যা ৮টায় খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। আদালতের পিছনে পার্কিং লট থেকে ওমকুমারের দেহ উদ্ধার করা হয়। একটি সুইসাইড নোটও ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সুইসাইড নোটে আত্মহত্যার কারণ উল্লেখ করেছেন ওমকুমার। টানা দু’বছর ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। পুলিশ জানান, স্ত্রীর সঙ্গে হাসপাতাল থেকে ফিরে সোমবার সন্ধ্যায় সোজা আদালতে চলে যান তিনি। তার পর আদালতে নিজের ঘরের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করেন আইনজীবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Advocate Saket Saket court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE