Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Narayan Rane

Narayan Rane: জামিন পেলেন কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রাণে, ৮ ঘণ্টা হাজতবাসের পরে মুক্তি

সোমবার মুম্বইয়ের সিন্ধুদূর্গে বিজেপি-র ‘জন আশীর্বাদ যাত্রা’ চলাকালীন উদ্ধবকে চড় মারার হুমকি দেন নারায়ণ। তার পরেই তিনি গ্রেফতার হন।

নারায়ণ রাণে

নারায়ণ রাণে ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ০১:২৮
Share: Save:

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে চড় মারার হুমকি দিয়ে গ্রেফতার হওয়া কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রাণে জামিন পেলেন। আট ঘণ্টা হাজতবাসের পরে তাঁকে জামিন দেয় মুম্বইয়ের এক আদালত। জামিন পেলেও বেশ কিছু শর্ত মানতে হবে বিজেপি নেতাকে।

মঙ্গলবার নারায়ণের জামিনের পরে তাঁর আইনজীবী সংবাদ সংস্থা এএনআই-কে জানান, আদালত জানিয়েছে আগামী ৩১ অগস্ট ও ১৩ সেপ্টেম্বর জেরার জন্য থানায় হাজিরা দিতে হবে নারায়ণকে। আগামী দিনে এই ধরনের কোনও মন্তব্য থেকে তাঁকে বিরত থাকার নির্দেশ দিয়েছে আদালত।

সোমবার মুম্বইয়ের সিন্ধুদূর্গে বিজেপি-র ‘জন আশীর্বাদ যাত্রা’ চলাকালীন উদ্ধবকে চড় মারার হুমকি দেন নারায়ণ। তিনি দাবি করেন ১৫ অগস্টের বক্তৃতায় স্বাধীনতার সাল ভুলে গিয়েছিলেন উদ্ধব। বক্তৃতার মাঝেই তিনি মঞ্চে উপস্থিত বাকিদের কাছে এই বিষয়ে খবর নেন। এই দাবি মিথ্যা বলেই দাবি করেছে মহারাষ্ট্র সরকার। এই মন্তব্যের পরেই তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। উদ্ধব ঠাকরে সরকার সূত্রে খবর, তাঁরা বোঝাতে চেয়েছিলেন কেউ আইনের ঊর্ধ্বে নন। নারায়ণ জামিন পাওয়ায় কোনও সমস্যা নেই। কিন্তু ভবিষ্যতে কেউ যেন এমন না করেন তাই এই পদক্ষেপ করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narayan Rane Uddhav Thackeray
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE