Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Arvind Kejriwal

বাড়িতে ডেকে নৈশভোজ করিয়েছিলেন কেজরীকে, আমদাবাদের সেই অটোচালককে দেখা গেল মোদীর সভায়

গুজরাতে সামনেই বিধানসভা নির্বাচন। সে কারণেই নিজের রাজ্যে দু’দিনের সফরে গিয়েছেন মোদী। শুক্রবার আমদাবাদের থালতেজ এলাকায় তাঁর জনসভা ছিল।

মোদীর সভায় সেই অটোচালক।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ২১:২৪
Share: Save:

সপ্তাহ দুয়েক আগেই তাঁর বাড়িতে নৈশভোজ সেরে গিয়েছিলেন আম আদমির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। গুজরাতের আমদাবাদের সেই অটোচালককে এ বার দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভায়। গেরুয়া টুপি আর স্কার্ফ পরে বিজেপির সভায় হাজির হয়ে বিক্রম দান্তানি নামে ওই অটোচালক জানান, অটো ইউনিয়নের নেতারা বাধ্য করায় কেজরীকে বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ করতে হয়েছিল তাঁকে। আদতে তিনি বিজেপির সমর্থক এবং নরেন্দ্র মোদীর ভক্ত।

সামনে বিধানসভা নির্বাচন গুজরাতে। সে কারণেই নিজের রাজ্যে দু’দিনের সফরে গিয়েছেন মোদী। শুক্রবার আমদাবাদের থালতেজ এলাকায় তাঁর জনসভা ছিল। সেখানেই দেখা গিয়েছে কেজরীকে নৈশভোজের আমন্ত্রণ জানানো সেই অটোচালক বিক্রমকে। তাঁকে মোদীর জনসভায় দেখতে পেয়েই ঘিরে ধরে প্রশ্ন করতে থাকেন সাংবাদিকেরা। তার প্রেক্ষিতে বিক্রম বলেন, ‘‘ইউনিয়নের নেতারা বলেছিলেন বলেই আমি কেজরীওয়ালকে আমন্ত্রণ করেছিলাম। কেজরীওয়াল তাতে রাজিও হন। আমি বুঝিনি, এটা এত বড় একটা ঘটনা হয়ে যাবে। আপের সঙ্গে কোনও ভাবে যুক্ত নই। ওই ঘটনার পর কোনও আপ নেতার সঙ্গেও যোগাযোগ করিনি আমি।’’

বিক্রম জানান, তিনি প্রধানমন্ত্রীর বড় সমর্থক। তাঁর কথায়, ‘‘আমি মোদীজির বড় ভক্ত। তাই জনসভায় এসেছি। আমি শুরু থেকেই বিজেপি করি। বরাবর বিজেপিকেই ভোট দিয়ে এসেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejriwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE