Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tina Dabi

Tina Dabi-Athar Aamir Khan: প্রথম বিয়ে টেকেনি! প্রাক্তন স্ত্রী টিনার মতো আবার বিয়ে করছেন আইএএস আমির খান

আইএএস টিনা দাবির সঙ্গে প্রথমে বিয়ে হয়েছিল আথার আমির খানের। সেই বিয়ে টেকেনি। এর পর আবার বিয়ে করছেন আমির। হবু স্ত্রীর সঙ্গে আংটি বদল করেছেন।

হবু স্ত্রীর সঙ্গে আমির খান।

হবু স্ত্রীর সঙ্গে আমির খান।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ০৯:৪৫
Share: Save:

গত বছর দুই আইএএসের প্রেমকাহিনিতে ইতি পড়েছে। বিচ্ছেদের পর ইতিমধ্যেই নতুন করে পথচলা শুরু করেছেন আইএএস টিনা দাবি। এ বার তাঁর প্রাক্তন স্বামী আথার আমির খানও নতুন সম্পর্কের ইনিংস শুরু করলেন।

২০১৫ সালের ইউপিএসসি ব্যাচের দ্বিতীয় স্থানাধিকারী আমির আবার বিয়ে করছেন। হবু স্ত্রী মেহরিন কাজীর সঙ্গে আংটি বদল গিয়েছে তাঁর। নিজেই এই খবর দিয়েছেন আমির।

২০১৮ সালের ৭ এপ্রিল টিনা দাবির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আমির। আইএএস পরীক্ষায় টিনা প্রথম হন, আমির দ্বিতীয়। সেই প্রথম কোনও দলিত মহিলা সিভিল সার্ভিস পরীক্ষায় প্রথম হন। স্বভাবতই আইএএসে প্রথম এবং দ্বিতীয় স্থানাধিকারীর প্রেমকাহিনি ঘিরে জোর চর্চা চলেছিল দেশ জুড়ে। মুসৌরিতে আইএএসে প্রশিক্ষণপর্ব চলাকালীনই তাঁদের আলাপ হয়। তবে তাঁদের বিয়ে বেশি দিন টেকেনি। ২০২১ সালের ১০ অগস্ট টিনা ও আমিরের বিচ্ছেদ হয়ে যায়।

চলতি বছরের এপ্রিল মাসে আইএএস অফিসার প্রদীপ গাওয়ান্ডের সঙ্গে রাজস্থানের জয়পুরে বিবাহবন্ধনে আবারও আবদ্ধ হন টিনা। প্রাক্তন স্ত্রীর মতোই বিচ্ছেদ-যন্ত্রণাকে দূরে সরিয়ে আবার নতুন সম্পর্কে জড়ালেন আমির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tina Dabi IAS Athar Aamir Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE