Advertisement
২৭ এপ্রিল ২০২৪
MLA Driving Bus

উদ্বোধন করার পর স্টিয়ারিং ধরলেন বিধায়ক, চালাতে গিয়েই বিপত্তি, নালায় পড়ল বাস

বাস নালায় পড়তেই কর্মী-সমর্থকরা দৌড়ে যান। বিধায়ককে চালকের আসন থেকে নিরাপদে নামিয়ে আনা হয়। যাত্রীরাও যে যাঁর মতো তাড়াহুড়ো করে বাস ছেড়ে নেমে পড়েছিলেন।

Bus stunt goes wrong

নালায় পড়ে গিয়েছে বাসের চাকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৭:৫৮
Share: Save:

তাঁর বিধানসভা এলাকায় একটি নতুন বাস দিয়েছিলেন ডিএমকে বিধায়ক সিভিএমপি এজিলাসরন। সেই বাস বুধবার উদ্বোধন করতে এসেছিলেন। ঘটা করে উদ্বোধন করার পর সেই বাস নিজেই চালানোর ইচ্ছা প্রকাশ করেন বিধায়ক।

চালকের আসনে গিয়ে বসেন বিধায়ক। তাঁর দলের কর্মী-সমর্থকরা এবং বেশ কয়েক জন গ্রামবাসী বাসে উঠে যে যাঁর মতো আসনে গিয়ে বসলেন। বিধায়ক বাস চালানো শুরু করলেন। ধীরে ধীরে গ্রামের রাস্তা ধরে বাস এগোচ্ছিল। কিন্ত গোল বাঁধল বাঁক নেওয়ার সময়। ঠিক মতো কাটাতে না পারায় বাসের চাকা নালায় পড়ে যায়। আর সঙ্গে সঙ্গে কাত হয়ে যায় বাস। আনন্দের আবহ মুহূর্তে আতঙ্কে পরিণত হয়েছিল।

বাস নালায় পড়তেই কর্মী-সমর্থকরা দৌড়ে যান। বিধায়ককে চালকের আসন থেকে নিরাপদে নামিয়ে আনা হয়। যাত্রীরাও যে যাঁর মতো তাড়াহুড়ো করে বাস ছেড়ে নেমে পড়েছিলেন। এর পরই বাসটিকে ঠেলে তোলার চেষ্টা করেন ডিএমকে-র কর্মী-সমর্থকরা। বাসটিকে নালা থেকে ওঠানোর পর অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি তামিলনাড়ুর কাঞ্চিপুরমের। এই ঘটনায় কেউ আহত না হলেও নতুন বাসটির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kancheepuram Bus MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE