Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shivsena

Sena MLA: দীর্ঘ হোটেলবাস, অবশেষে ঘরে ফিরে চাষের কাজে নামলেন বিক্ষুব্ধ সেনা বিধায়ক

এনসিপি, কংগ্রেসের সঙ্গে জোট নিয়ে ক্ষোভ। উদ্ধবের বিরোধী শিন্ডে শিবিরে গিয়েছিলেন। দীর্ঘ দিন হোটেলে থাকার পর ঘরে ফিরে চাষে মন সেনা বিধায়কের।

চাষের কাজে নামলেন বিক্ষুব্ধ সেনা বিধায়ক।

চাষের কাজে নামলেন বিক্ষুব্ধ সেনা বিধায়ক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৫:৫৮
Share: Save:

সংখ্যাগরিষ্ঠতা পেয়ে মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রীর পদে বসেছেন বিদ্রোহী একনাথ শিন্ডে। জোটশরিক বিজেপি। হোটেল থেকে এক এক করে ঘরে ফিরেছেন বিদ্রোহী সেনা বিধায়করা। ঘরে ফিরেছেন বিধায়ক শ্রীনিবাস ভাঙ্গাও। তার পরেই মা, স্ত্রীর সঙ্গে হাত মিলিয়েছেন চাষের কাজে।

শ্রীনিবাস পালঘরের বিধায়ক। তালাসারিতে তাঁর ধানের ক্ষেত রয়েছে। সেখানেই মা, স্ত্রী, ১৪ বছরের ছেলের সঙ্গে থাকেন বিধায়ক। বেশ কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, মা এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে চাষ করছেন বিধায়ক।

এ বার পালঘরে ভাল বৃষ্টি হয়েছে। বাকি কৃষক পরিবারের সঙ্গে ব্যস্ত বিধায়কের পরিবারও।

শ্রীনিবাস জানিয়েছেন, এনসিপি এবং কংগ্রেসের সঙ্গে জোট মানতে পারেননি। তাই বিদ্রোহী শিবিরে যোগ দিয়েছিলেন। বিধায়কের কথায়, ‘‘এনসিপিই সব সিদ্ধান্ত নিচ্ছিল। আর আমরা ক্রমেই হিন্দুত্ব নীতি থেকে সরে যাচ্ছিলাম। তাই আমি শিন্ডের শিবিরে যোগ দিই। তবে আমি এখনও প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে শ্রদ্ধা করি।’’

এখানেই শেষ নয়। শ্রীনিবাস এও জানিয়ে দিলেন, তিনি একা নন, সব বিদ্রোহী বিধায়ক এখনও উদ্ধব ঠাকরেকে শ্রদ্ধা করেন। তাঁর কথায়, ‘‘সব বিধায়করা রেগে গিয়েছিলেন কারণ, উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রী হলেও সরকার চালাচ্ছিল এনসিপি। তাই আমরা বিদ্রোহ করতে বাধ্য হয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shivsena maharashtra MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE