Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিপ্লবের কাজে ক্ষুব্ধ বিধায়কের দলত্যাগ

সংস্কারপন্থী বিধায়ক সুশান্তের অভিযোগ, বিধায়কদের মতামত না-নিয়ে একতরফা সব সিদ্ধান্ত নিচ্ছেন মুখ্যমন্ত্রী।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা ০২ জানুয়ারি ২০২১ ০৫:৩১
Save
Something isn't right! Please refresh.
ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

Popup Close

মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব ও রাজ্য বিজেপিতে তাঁর কাজকর্মের প্রতিবাদে দলের আমন্ত্রিত সদস্যপদ ছাড়ার কথা ঘোষণা করলেন ১০ মজলিশপুর কেন্দ্রের বিধায়ক সুশান্ত চৌধুরী। যদিও দলের দফতরে এ বিষয়ে কোনও বার্তা বা চিঠি এখনও আসেনি বলে জানিয়েছেন বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য।

সংস্কারপন্থী বিধায়ক সুশান্তের অভিযোগ, বিধায়কদের মতামত না-নিয়ে একতরফা সব সিদ্ধান্ত নিচ্ছেন মুখ্যমন্ত্রী। দল এবং মুখ্যমন্ত্রী সিপিএমের বদলে নিজেদেরই বিধায়কদের কোণঠাসা করতে ব্যস্ত। এতে সিপিএম অক্সিজেন পাচ্ছে। মুখ্যমন্ত্রীর একরোখা মনোভাবে শাসক বিজেপির সংগঠন গত ৩৩ মাসে ছন্নছাড়া হয়ে পড়েছে।

সাংবাদিক বৈঠকে এর উদাহরণ দিতে গিয়ে সুশান্ত আজ দাবি করেন, রবিবার তাঁর একটি মোটরসাইকেল মিছিল করার পরিকল্পনা রয়েছে। তা বানচাল করতে মণ্ডল সভাপতিকে চাপ দেওয়া হয়েছিল। তা করতে না-পারায়, সেই পদ থেকে তাঁকে সরিয়ে দিয়েছেন দলের কর্তারা। এর আগে যুবমোর্চার মণ্ডল সভাপতিও বদলে দেওয়া হয়েছে। বসানো হয়েছে সদ্য সিপিএম থেকে আসা এক যুবককে। স্থানীয় বিধায়ক হিসেবে তাঁকে এর কোনওটিই আগাম জানানো হয়নি।

Advertisement

সুশান্তের দাবি, গত ২৭ ডিসেম্বর নিজের নির্বাচনী কেন্দ্রে যুবসন্মেলন করেছেন তিনি। সেটিও ভেস্তে দিতে আগরতলা-সহ বিভিন্ন এলাকা থেকে বিজেপির বিপ্লবপন্থী লোকজন জড়ো হয়েছিল। কিন্তু প্রচুর সংস্কারপন্থীর সমাগম দেখে এবং পুলিশি বন্দোবস্ত দেখে তারা কিছু করতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement