Advertisement
০২ মে ২০২৪
Set on Fire

স্ত্রীকে ফেরাতে গিয়েছিলেন যুবক, শ্বশুরবাড়িতে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা!

ধর্মেন্দ্রের স্ত্রী প্রীতি সিংহ, তাঁর মা, ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর ভাই লোকেশ। ধর্মেন্দ্র হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

image of set on fire

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আগরা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৮:৪৫
Share: Save:

স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন যুবক। সেখানে তাঁর গায়ে পেট্রল ঢেলে পোড়ানোর চেষ্টা হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত যুবকের স্ত্রী এবং তাঁর পরিবার। তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। আগরার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম ধর্মেন্দ্র। তাঁর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। ধর্মেন্দ্রের স্ত্রী প্রীতি সিংহ, তাঁর মা, ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর ভাই লোকেশ। ধর্মেন্দ্র হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ২০১৯ সালের ৮ নভেম্বর প্রীতির সঙ্গে বিয়ে হয় ধর্মেন্দ্রের। লোকেশ জানিয়েছেন, বিয়ের সময় থেকেই প্রীতি এবং তাঁর পরিবারের ব্যবহার সুবিধার ছিল না। বিয়ের পরেও বেশির ভাগ সময় বাপের বাড়িতেই থাকতেন প্রীতি। তিন মাস আগে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন। তার পর আর ফেরেননি। ১৮ জুলাই তাঁকে বাড়ি ফিরিয়ে আনতে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন ধর্মেন্দ্র। লোকেশের অভিযোগ, সে সময় বাড়িতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন প্রীতি, তাঁর মা শিল্পা এবং ভাই অজয় সিংহ। তখন বাড়ির ভিতরেই ছিলেন ধর্মেন্দ্র। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাঁকে উদ্ধার করেন। তার পর হাসপাতালে ভর্তি করেন। ধর্মেন্দ্রের অবস্থা আশঙ্কাজনক। প্রীতি এবং তাঁর পরিবারের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিশ। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Burn son in law
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE