Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Air India career

এয়ার ইন্ডিয়ায় আবার নিয়োগ! সম্প্রসারণের পরিকল্পনা কতটা? টাটার বিজ্ঞাপনে জল্পনা

এ বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসেই এয়ার ইন্ডিয়ার মালিকানা যায় টাটা সন্সের হাতে। তার ৯ মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয় দফায় নিয়োগের বিজ্ঞপ্তি জারি হল।

নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে এয়ার ইন্ডিয়ায়।

নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে এয়ার ইন্ডিয়ায়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৯:০০
Share: Save:

মহিলা কেবিন কর্মী নিচ্ছে এয়ার ইন্ডিয়া। খবরটি টুইটারে একটি বিজ্ঞাপন দিয়ে জানিয়েছে তারা। লিখেছে, স্বপ্নের ডানা মেলতে চাইলে আমাদের ঝকঝকে টিমে যোগ দিন। উল্লেখ্য, গত অক্টোবরেই সংস্থাটি জানিয়েছিল তাদের দফতরে শেষ দু’মাসে প্রায় চুয়াত্তর হাজার আবেদনপত্র জমা পড়েছে, সেই সব আবেদনপত্র থেকে বাছাই করার পর্বও শুরু হয়েছে। এর মধ্যেই আবার নিয়োগের বিজ্ঞাপন দিল উড়ান সংস্থাটি।

এ বছর জানুয়ারি মাসেই টাটা সন্স নতুন মালিকানা পেয়েছে এয়ার ইন্ডিয়ার। সূত্রের খবর, তার পর থেকেই বিমান সংস্থাটির সম্প্রসারণের পরিকল্পনা করতে শুরু করেছে টাটা। ইতিমধ্যেই ১৭টি বসে যাওয়া বিমানকে নতুন করে চালু করেছে তারা। খুব শীঘ্রই আরও ১২টি বিমান চালু হবে বলে জানা গিয়েছে। এ ছাড়া আগামী এক বছরে ছোট-বড় মিলিয়ে আরও ৩০টি বিমান চালু করার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। সম্ভবত তার জন্যই এখন থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে তারা।

মঙ্গলবার এয়ার ইন্ডিয়া তাদের নিজেদের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকেই নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তারা জানিয়েছে, এই নিয়োগ প্রক্রিয়া হবে দিল্লিতে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন এ বছর ২৮ নভেম্বর। বিশদ জানতে বিজ্ঞপ্তির সঙ্গে থাকা কিউআর কোড স্ক্যান করতে বলেছে বিমান সংস্থাটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE