Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Allahabad High Court suspends Court Jamadar

কোমরে গোঁজা কিউআর কোড, আদালত চত্বরে দেদার ঘুষ...!

সম্প্রতি, একটি ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে ইলাহাবাদ হাইকোর্টের ওই জমাদার তাঁর কোমরের পেটিএম কিউআর কোড সেঁটে রেখেছেন। আর সেই কোড স্ক্যান করছেন এক জন আইনজীবী।

হাই কোর্টের জমাদারকে সাসপেন্ড করল ইলাহাবাদ হাই কোর্ট।

হাই কোর্টের জমাদারকে সাসপেন্ড করল ইলাহাবাদ হাই কোর্ট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ইলাহাবাদ (প্রয়াগরাজ) শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:২৯
Share: Save:

ঘুষ নেওয়ার অভিযোগে হাই কোর্টের এক জন জমাদারকে সাসপেন্ড করল ইলাহাবাদ হাই কোর্ট। তবে নগদ টাকা নয়, ঘুষ নেওয়ার জন্য এক অনন্য পদ্ধতি অবলম্বন করেছিলেন ওই জমাদার। কোমরে গুঁজে রেখে দিয়েছিলেন কিউআর কোড। সুবিধা পাইয়ে দেওয়ার বিনিময়ে ওই কিউআর কোডের মাধ্যমেই ঘুষ নিতেন তিনি। যাঁদের কাছে ঘুষ নিতেন, তাঁদের কড়া নির্দেশ দেওয়া ছিল, কিছুতেই নগদ টাকা হাতে দেওয়া যাবে না। টাকা দিতে হবে কিউআর কোডের মাধ্যমেই।

সম্প্রতি, একটি ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে ইলাহাবাদ হাইকোর্টের ওই জমাদার তাঁর কোমরে পেটিএম কিউআর কোড সেঁটে রেখেছেন। আর সেই কোড স্ক্যান করছেন এক জন আইনজীবী। সেই ছবি প্রকাশ্যে আসতেই ওই জমাদারকে সাসপেন্ড করেছে আদালত। এই বিষয়ে ইলাহাবাদ হাই কোর্টের রেজিস্ট্রার জেনারেল আশিস গর্গ ২৯ নভেম্বর একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেন। অভিযুক্ত জমাদারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও এই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allahabad High Court Bribe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE