Advertisement
০৫ মে ২০২৪
UP Crime News

চিপ্‌সের লোভ দেখিয়ে শিশুকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ! খুন করে দেহ লুকিয়ে ফেললেন পড়শি যুবক

সাত বছরের শিশুকে চিপ্‌সের লোভ দেখিয়ে নিয়ে যান প্রতিবেশী যুবক। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করা হয়। পুলিশ শিশুর রক্তাক্ত দেহ উদ্ধার করেছে।

Alleged rape in UP luring victim for chips

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫৭
Share: Save:

চিপ্‌সের প্যাকেট কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে। ধর্ষণের পর শিশুটিকে শ্বাসরুদ্ধে করে খুন করা হয়। দেহটি কৌশলে লুকিয়ে রেখেছিলেন অভিযুক্ত। সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি উত্তরপ্রদেশের আলিগড় জেলার। অভিযুক্ত যুবক ওই শিশুর প্রতিবেশী। সাত বছরের শিশুটিকে চিপ্‌সের প্যাকেট কিনে দেবেন বলে লোভ দেখিয়েছিলেন তিনি। মুখরোচক চিপ্‌স খাওয়ার আশায় শিশুটিও প্রতিবেশীর সঙ্গে গিয়েছিল। অভিযোগ, শিশুটিকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন যুবক। তার পর কাপড় গলায় পেঁচিয়ে তাকে খুন করেন। পাড়ারই অন্য একটি বাড়ির ছাদে শিশুটির দেহ লুকিয়ে রেখেছিলেন তিনি।

শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তার পরিবারের সদস্যেরা। পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। তার মাধ্যমেই অভিযুক্তকে চিহ্নিত করা হয়। শিশুটির রক্তাক্ত দেহ একটি বাড়ির ছাদ থেকে উদ্ধার করে তারা। ময়নাতদন্তের রিপোর্ট থেকে পুলিশ নিশ্চিত, খুনের আগে তাকে ধর্ষণ করা হয়েছিল।

অভিযুক্তের পাশাপাশি তাঁর ভাইকেও পুলিশ গ্রেফতার করেছে। তিনি শিশুর দেহ লুকিয়ে ফেলতে সাহায্য করেছিলেন বলে অভিযোগ। দু’জনকেই হেফাজতে নিয়ে জেরা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News UP Crime Rape Allegation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE