Advertisement
০৪ মে ২০২৪
Sexually assault

মদ খাইয়ে বেহুঁশ করে কেরলের সমুদ্রসৈকতে নিগ্রহ বিদেশিনীকে, গ্রেফতার দুই যুবক

কেরলে বেড়াতে এসে মঙ্গলবার সন্ধ্যায় কোলাম সমুদ্রসৈকতে গিয়েছিলেন ওই মহিলা। সেই সময় তাঁর সঙ্গে আলাপ জমান জয়ন এবং নিখিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৬:০৪
Share: Save:

কেরলের কোলাম সমুদ্রসৈকতে আমেরিকার এক মহিলাকে নিগ্রহের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে জয়ন এবং নিখিল নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। কেরলে বেড়াতে এসে মঙ্গলবার সন্ধ্যায় কোলাম সমুদ্রসৈকতে গিয়েছিলেন ওই মহিলা। সেই সময় তাঁর সঙ্গে আলাপ জমান জয়ন এবং নিখিল। আলাপচারিতার পর ওই মহিলাকে মদ খাওয়ার প্রস্তাব দেন।

অভিযোগ, দুই যুবকের সঙ্গে মদ্যপান করার পর মহিলা বেহুঁশ হয়ে পড়েন। এর পর তাঁকে মোটরবাইকে করে একটি নির্জন স্থানে নিয়ে যান জয়ন এবং নিখিল। তার পর তাঁকে নিগ্রহ করেন দুই যুবক। মহিলার হুঁশ ফিরতেই দেখেই একটি নির্জন স্থানে পড়ে রয়েছেন। সেখান থেকে স্থানীয়দের সাহায্যে থানায় পৌঁছন। তার পর দুই যুবকের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ দায়ের করেন।

এই ঘটনার পর থেকেই পলাতক ছিলেন জয়ন এবং নিখিল। মহিলার কাছ থেকে দুই যুবকের বিবরণ শুনে খোঁজ শুরু করে পুলিশ। বুধবার তাঁদের গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, আমেরিকার মহিলা সম্প্রতি করুণাগাপ্পল্লিতে একটি আশ্রমে এসে উঠেছিলেন। তার পর কোলামের সমুদ্রসৈকতে ঘুরতে গিয়েছিলেন। সেখানেই বন্ধুত্ব হয় জয়ন এবং নিখিলের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexually assault Kerala Sea Beach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE