Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shoaib Malik Sania Mirza

শোয়েবের সঙ্গে কি বিচ্ছেদ পাকা? জল্পনার মধ্যেই আবার সানিয়ার ইঙ্গিত, ‘নিজেকে ভালবাসুন’

শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জ়ার বিচ্ছেদের জোর জল্পনা চলছে। এর মধ্যে আবার সমাজমাধ্যমে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন ভারতীয় টেনিস সুন্দরী।

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের জল্পনার মধ্যে ইঙ্গিতপূর্ণ মন্তব্য সানিয়ার।

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের জল্পনার মধ্যে ইঙ্গিতপূর্ণ মন্তব্য সানিয়ার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৫:৪০
Share: Save:

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জ়ার দাম্পত্য জীবনে কি ফাটল ধরেছে? এ নিয়ে জল্পনার অন্ত নেই। এ বার বিচ্ছেদের গুঞ্জনের আবহে সানিয়ার আরও এক ইঙ্গিতপূর্ণ পোস্ট প্রকাশ্যে এল। ইনস্টাগ্রাম স্টোরিতে টেনিস তারকার এই বার্তা বিচ্ছেদের জল্পনায় আরও জল-হাওয়া জোগাল।

ইনস্টা স্টোরিতে সানিয়া লিখেছেন, ‘‘আপনি আলো ও অন্ধকার দিয়েই তৈরি এক জন মানুষ। একটু ভঙ্গুর হওয়ার জন্য নিজেকে যথেষ্ট ভালবাসুন। যখন আপনার হৃদয় ভারাক্রান্ত, তখন কিছু দিনের জন্য নিজেকে বিরতি দিতে শিখুন।’’ কবিতার ছন্দে লেখা এই উদ্ধৃতির নীচে নাম রয়েছে সিআর এলিয়টের। বিচ্ছেদের জল্পনার আবহে সানিয়ার এ হেন বার্তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

শোয়েবের সঙ্গে থাকছেন না সানিয়া— পাকিস্তানের সংবাদমাধ্যমে প্রথম এই খবর ছড়িয়ে পড়েছিল। তার পর থেকেই ক্রীড়া দুনিয়ার দুই তারকার বিচ্ছেদ কাহিনির জল্পনা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এর মধ্যেই সমাজমাধ্যমে নানা ইঙ্গিতপূর্ণ বার্তা দিতে থাকেন সানিয়া। অতীতে ইনস্টাগ্রামে টেনিস সুন্দরী লিখেছিলেন, ‘‘ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।’’ আবার ছেলে ইজ়হানের সঙ্গে ছবি পোস্ট করে সানিয়া লিখেছিলেন, ‘‘মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।” সেই পোস্টগুলির পর বৃহস্পতিবার রাতে সানিয়ার এই নতুন বার্তা অন্য মাত্রা যোগ করেছে।

যদিও বিচ্ছেদের জল্পনার মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে একটি শো আসছে সানিয়া ও শোয়েবের। যার নাম ‘দ্য মির্জ়া মালিক শো’। ওই শোয়ের প্রচারমূলক একটি ভিডিয়ো সাক্ষাৎকারে বেশ খুনসুটি করতে দেখা গিয়েছে দু’জনকে। মজা করে শোয়েব আবার বলেছেন, সানিয়াকে বিয়ে তিনি সবচেয়ে বেশি ঝুঁকি নিয়েছেন।

এক দিকে, নতুন শো ঘিরে হাসিমুখে দেখা যাচ্ছে দুই তারকাকে। আবার ইনস্টা পোস্টে সানিয়া নিজেকে ভালবাসার কথা লিখছেন। এই দু’রকম প্রেক্ষাপট তাঁদের বিচ্ছেদের জল্পনা আরও বাড়াল বলেই মনে করা হচ্ছে।

সানিয়া ও শোয়েবের এক বন্ধু আগেই দাবি করেছিলেন যে, তাঁদের বিচ্ছেদ হয়েছে। আবার কেউ কেউ এ-ও দাবি করেছেন যে, তাঁদের বিচ্ছেদ শুধু সময়ের অপেক্ষা। কারও দাবি, ওটিটি প্ল্যাটফর্মে শোয়ের জন্যই এই মুহূর্তে আইনি জটিলতার কারণে বিচ্ছেদ নিয়ে কিছু ঘোষণা করছেন না সানিয়া ও শোয়েব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE