Advertisement
১৮ মে ২০২৪
Anju

মন ভাল নেই, ভারতে ফিরতে চান অঞ্জু, কেন এ কথা বললেন পাকিস্তানে চলে যাওয়া ভারতীয় বধূ

বিবিসি-র প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অঞ্জু পাকিস্তানে খুব খুশিতেই রয়েছেন। তাঁর প্রেমিক নাসরুল্লার পরিবার যথেষ্ট খেয়াল রাখছে তাঁর। কিন্তু তার পরেও কেন এমন কথা বলছেন অঞ্জু?

অঞ্জু এবং নাসরুল্লা। ছবি: সংগৃহীত।

অঞ্জু এবং নাসরুল্লা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৮:০০
Share: Save:

পাকিস্তানে গিয়ে মন ভাল নেই রাজস্থানের অলওয়ারের বধূ অঞ্জুর। ভারতে দ্রুত ফিরতে চাইছেন তিনি। হঠাৎ অঞ্জু এ কথা কেন বললেন তা নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। তা হলে মাস গড়াতে না গড়াতেই ‘মোহভঙ্গ’ হল এই ভারতীয় বধূর? এমন জল্পনাও শুরু হয়েছে।

বিবিসি-র প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অঞ্জু পাকিস্তানে খুব খুশিতেই রয়েছেন। তাঁর প্রেমিক নাসরুল্লার পরিবার যথেষ্ট খেয়াল রাখছে তাঁর। কিন্তু তার পরেও কেন এমন কথা বলছেন অঞ্জু? ওই প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তানে চলে এলেও সন্তানদের জন্য তাঁর খুব দুশ্চিন্তা হচ্ছে। তাদের সঙ্গে দেখা করার জন্য মন আকুলিবিকুলি করছে। তাই সন্তানদের সঙ্গে দেখা করতেই ভারতে আসতে চাইছেন তিনি। শুধু তাই-ই নয়, সন্তানদের পাকিস্তানে নিয়েও যেতে চান অঞ্জু।

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, অঞ্জু জানিয়েছেন, তাঁকে ঘিরে যে সব জল্পনা, চর্চা এবং প্রশ্ন ঘুরছে, ভারতে ফিরে সেই সমস্ত প্রশ্নের মুখোমুখি হতে চান তিনি। তিনি আরও জানিয়েছেন, যে পরিকল্পনা করে পাকিস্তানে এসেছিলেন, সব ওলটপালট হয়ে গিয়েছে। তাড়াহুড়োয় তাঁরও কিছু ভুল হয়েছে বলেও দাবি করেছেন অঞ্জু। ভারতে তাঁর পরিবারের জন্যও খুব চিন্তা হচ্ছে বলে জানিয়েছেন অঞ্জু। তাঁর সম্পর্কে সন্তানদের মধ্যে কী ধারণা তৈরি হয়েছে, তা নিয়েও উদ্বেগে রয়েছেন বলে জানিয়েছেন পাকিস্তানে চলে যাওয়া রাজস্থানের এই বধূ।

অঞ্জু আরও জানিয়েছেন, পাকিস্তানে যাওয়ার বিষয়টি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল। কিন্তু বিষয়টি নিয়ে এত শোরগোল হওয়ায় ভারতে ফিরে যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসেন। তবে সব কিছু স্বাভাবিক হলেই তিনি ভারতে ফিরবেন। ভারতে ফিরতে চান। সন্তানদের সঙ্গে দেখা করতে চান।

গত জুলাইয়ে রাজস্থানের অলওয়ার থেকে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ায় চলে গিয়েছেন অঞ্জু। প্রেমিক নাসরুল্লার সঙ্গে তাঁর বিয়ের খবর এবং ধর্ম পরিবর্তন করে অঞ্জু থেকে ফতিমা হওয়ার বিষয়টিও প্রকাশ্যে আসে। যদিও সব কিছু অস্বীকার করেছেন অঞ্জু। তিনি অস্বীকার করলেও প্রেমিক নাসরুল্লা এক সংবাদমাধ্যমে দাবি করেন, অঞ্জুকে তিনি বিয়ে করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anju Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE