Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ankita Bhandari

‘আমার ছেলে সহজ-সরল, এ কাজ করতেই পারে না’! অঙ্কিতা হত্যাকাণ্ডে দাবি মূল অভিযুক্ত পুলকিতের বাবার

প্রাক্তন বিজেপি নেতা বিনোদ-পুত্র পুলকিতের রিসর্টে রিসেপশনিস্ট হিসাবে কর্মরত ছিলেন ১৯ বছরের অঙ্কিতা। অভিযোগ, রিসর্টে অতিথিদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে অঙ্কিতাকে জোর করা হত।

অঙ্কিতার হত্যারও বিচার চেয়েছেন বিনোদ।

অঙ্কিতার হত্যারও বিচার চেয়েছেন বিনোদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫০
Share: Save:

তাঁর ছেলে একদম সহজ-সরল প্রকৃতির। এ কাজ তাঁর ছেলে করতেই পারেন না। অঙ্কিতা ভণ্ডারী হত্যাকাণ্ডে ধৃত মূল অভিযুক্ত পুলকিত আর্য সম্পর্কে রবিবার এমন মন্তব্যই করলেন তাঁর বাবা বিনোদ আর্য। এই ঘটনার জেরে বিনোদকে বিজেপি থেকে বহিষ্কার করা হয়েছে।

উত্তরাখণ্ডে বিনোদ-পুত্র পুলকিতের রিসর্টে রিসেপশনিস্ট হিসাবে কর্মরত ছিলেন ১৯ বছরের অঙ্কিতা। অভিযোগ, রিসর্টে অতিথিদের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে অঙ্কিতাকে জোর করতেন পুলকিত। তাতে রাজি না হওয়াতেই তরুণীকে খুন করেন পুলকিত, হোটেলের ম্যানেজার সৌরভ ও সহকারী ম্যানেজার অঙ্কিত। তাঁদের সকলকেই গ্রেফতার করা হয়েছে। বর্তমানে ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন ধৃতরা।

এই ঘটনায় তাঁর ছেলে ‘নির্দোষ’ বলে দাবি করেছেন বিনোদ। ছেলের সম্পর্কে সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘‘একদম সহজ-সরল ছেলে। ও শুধু ওর কাজ নিয়েই থাকে। আমি আমার ছেলের বিচার চাই। সেই সঙ্গে নিহত তরুণীরও বিচার চাই।’’ এই ধরনের ‘কুকর্মে’ তাঁর ছেলে কখনই যুক্ত থাকতে পারেন না বলেও দাবি করেছেন বিনোদ।

অঙ্কিতাকে খুনের অভিযোগ ঘিরে হইচই পড়ে গিয়েছে উত্তরাখণ্ডে। বিক্ষোভ প্রদর্শনও হয়েছে। এই পরিস্থিতিতে বিনোদ ও তাঁর আর এক পুত্র অঙ্কিতকে বিজেপি থেকে বহিষ্কার করা হয়েছে। যদিও রবিবার বিনোদ দাবি করেছেন, তিনি ও তাঁর আর এক পুত্র অঙ্কিত নিজেরাই বিজেপি থেকে ইস্তফা দিয়েছেন। তিনি বলেন, ‘‘পুলকিত নির্দোষ। তবুও যাতে নিরপেক্ষ তদন্ত হয়, তা সুনিশ্চিত করতেই আমি ও আমার ছেলে বিজেপি থেকে ইস্তফা দিয়েছি।’’

এই ঘটনায় বিশেষ তদন্তকারী দল তৈরির নির্দেশ দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামি। খুনের ঘটনায় দোষীদের কাউকে রেয়াত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর দুপুর ৩টের পর থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যান অঙ্কিতা। নিখোঁজ হওয়ার ছ’দিন পর শনিবার সকালে উত্তরাখণ্ডের চাল্লি খাল থেকে অঙ্কিতার দেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে, জলে ডুবে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয়েছে তরুণীর। এ-ও বলা হয়েছে, মৃত্যুর আগে অঙ্কিতার দেহে আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট না পেলে মেয়ের শেষকৃত্য করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন অঙ্কিতার বাবা বীরেন্দ্র। বিজেপি নেতার ছেলের ওই রিসর্ট বেআইনি নির্মাণ বলে অভিযোগ করে তা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে ফেলা হয়েছে। কিন্তু তদন্তের মধ্যে কেন ওই রিসর্ট ভাঙা হল, তা নিয়ে প্রশ্ন তুলেছে অঙ্কিতার পরিবার। প্রমাণ লোপাট করতেই রিসর্ট ভাঙা হয়েছে বলে অভিযোগ তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Bhandari Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE