Advertisement
০৩ মে ২০২৪
Crime

আবার গণধর্ষণের অভিযোগ রাজস্থানে, নবম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে নির্যাতন, অভিযুক্ত তিন

দুঙ্গারপুর জেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত তিন যুবক পলাতক।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১১:০৬
Share: Save:

আরও এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল রাজস্থানে। দুঙ্গারপুর জেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত তিন যুবক পলাতক। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। অন্য দিকে, মরুরাজ্যের ভিলওয়াড়ায় ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণের পর প্রমাণ লোপাট করতে জীবন্ত পুড়িয়ে দেওয়ার অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। সেই ঘটনা নিয়ে হইচইয়ের মধ্যেই ভোটমুখী রাজস্থানে আরও এক গণধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল।

দুঙ্গারপুরের ঘটনায় পুলিশ জানিয়েছে, বুধবার রাতে তিন যুবকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। কিশোরীর এক আত্মীয়ও অভিযুক্ত বলে জানিয়েছে পুলিশ। দায়ের করা হয়েছে এফআইআর।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, বুধবার স্কুল গিয়েছিল কিশোরী। সেই দিনই কিশোরীকে অপহরণ করে একটি জঙ্গলে নিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাজস্থানে আরও একটি গণধর্ষণের ঘটনা ঘিরে কংগ্রেস শাসিত রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধী বিজেপি। বুধবার রাতে ভীলওয়াড়া শহরের কাছে একটি জঙ্গল থেকে ১৪ বছরের কিশোরীর পোড়া দেহ উদ্ধার করা হয়। অভিযোগ, তাকে গণধর্ষণ করা হয়েছে। তার পর প্রমাণ লোপাট করতে জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে। ওই ঘটনায় তিন জনকে পাকড়াও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Rajasthan Crime Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE