Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Archana Nag

যৌনতার ফাঁদ পেতে লক্ষ লক্ষ টাকা হাতিয়েছিলেন অর্চনা, ইডির নজরে এ বার প্রভাবশালী নেতারা

প্রভাবশালীদের যৌনতার ফাঁদে ফেলে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগে বর্তমানে জেলবন্দি অর্চনা নাগ ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদ। এই ঘটনার তদন্ত চালাচ্ছে ইডি।

অর্চনাকাণ্ডে একাধিক প্রভাবশালীকে তলব করে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

অর্চনাকাণ্ডে একাধিক প্রভাবশালীকে তলব করে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:২২
Share: Save:

ওড়িশার ‘সিরিয়াল ব্ল্যাকমেলার’ অর্চনা নাগকাণ্ডে তদন্তের জাল আরও ছড়াচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই কেলেঙ্কারি তদন্তে ওড়িশার একাধিক প্রভাবশালীকে তলব করে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এ নিয়ে তালিকা তৈরি করা হয়েছে। সূত্রের খবর, শীঘ্রই ওই প্রভাবশালীদের ডাকা হবে।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, যে সব প্রভাবশালীকে তলব করতে চায় ইডি, সেই তালিকায় রয়েছে স্বর্ণ ব্যবসায়ী, রাজনৈতিক নেতারা। সম্প্রতি এই প্রতারণার ঘটনায় অর্চনার ঘনিষ্ঠ সহযোগী শ্রদ্ধাঞ্জলি, চন্দন ও খগেশ্বর পাত্রকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। তাঁদের জিজ্ঞাসাবাদ করে বেশ কয়েক জন প্রভাবশালীর নাম উঠে এসেছে বলে দাবি করা হয়েছে। সেই সূত্র ধরেই ওই প্রভাবশালীদের ডাকা হবে। এই ঘটনায় ইতিমধ্যেই অমিয়কান্ত দাস নামে এক ব্যবসায়ী ও অক্ষয় পারিজা নামে ওড়িয়া ছবির প্রযোজককে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

সহজে টাকা রোজগারের জন্য প্রভাবশালীদের সঙ্গে ভাব জমিয়ে তাঁদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগ উঠেছে অর্চনা ও তাঁর স্বামী জগবন্ধু চাঁদের বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তাঁরা জেলবন্দি।

Advertisement

অর্চনা ও তাঁর স্বামীর গ্রেফতারের পর থেকেই এই ঘটনায় একের পর এক তথ্য পাওয়া গিয়েছে বলে দাবি করেছে ইডি। তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেনের হদিস পাওয়া গিয়েছে বলেও দাবি করা হয়েছে। অর্চনার স্বামীর ঘনিষ্ঠ খগেশ্বরের সঙ্গে তাঁদের ৩৭ লক্ষ টাকার আর্থিক লেনদেনও খতিয়ে দেখা হচ্ছে বলে ইডি সূত্রে খবর। অন্য দিকে, অর্চনাকে নিজেদের হেফাজতে চেয়ে জেরা করতে চায় ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.